18 C
Bangladesh
November 28, 2022
খেলাধুলা

বাবা হচ্ছেন ক্রিকেটার নাসির হোসেন। প্রশ্ন উঠতে পারে সন্তানের বৈধতা নিয়ে

বাবা হতে যাচ্ছেন ক্রিকেটার নাসির হোসেন। বাংলাদেশ ক্রিকেটে অনেক আলোচিত একটি নাম নাসির হোসেন। এর আগেও একাধিকবার নানা কারণে সংবাদের শিরোনাম হয়েছেন জাতীয় তাদের এই ক্রিকেটার। তবে সবচেয়ে বেশি আলোচনা এবং সমালোচনা হয়েছে তিনি বিয়ে করার পর।

ক্রিকেটার নাসির ও তার স্ত্রী তামিমার বিয়ের ইস্যুতে মামলায় ব্যক্তিগত হাজিরা থেকে অব্যাহতি চেয়ে সোমবার (২০ ডিসেম্বর) আবেদনের শুনানি চলাকালীন মৌখিকভাবে তামিমা আদালতেকে জানিয়েছেন, তিনি গর্ভবতী।

তবে বিচারাধীন মামলাটির রায় হওয়ার পর নাসির যদি তামিমার স্বামী হিসেবে বৈধতা না পান তাহলে তামিমার সন্তানের পিতৃপরিচয় নিয়েই প্রশ্ন উঠবে বলে জানিয়েছেন রাকিবের আইনজীবী ইসরাত হাসান।

ইসরাত হাসান জানান, আদালতে তামিমা বলেছেন, তিনি ছয় মাসের গর্ভবতী। কিন্তু যেখানে স্বামীর বৈধতার বিষয়টিই এখনও মীমাংসা হয়নি সেখানে তামিমার গর্ভের সন্তান নিয়ে আইনি জটিলতা তৈরি হবে। যদি রাকিব এই মামলায় জেতেন তাহলে এই সন্তানের ভরণ-পোষনের বিষয় রয়েছে। অন্যদিকে, নাসির স্বামী হিসেবে বৈধতা না পেলে তামিমার সন্তানের পিতৃপরিচয় নিয়েও উঠবে প্রশ্ন।

আগের স্বামীকে ডিভোর্স না দিয়েই ক্রিকেটার নাসির-তামিমার বিয়ের ইস্যুতে মামলায় ব্যক্তিগত হাজিরার আবেদনটি আদালতে নাকচ হলেও তারা তিনজনই আগের শর্তে জামিন পেয়েছেন। শর্ত অনুযায়ী তাদের নিয়মিত হাজিরা দিতে হবে। প্রসঙ্গত, দুই মাস আগে মুচলেকা দিয়ে জামিন পেয়েছিলেন তারা।

আরো পড়ুন

২০-৩০ বলে খেলে রানও করছে না, আউটও হচ্ছে না, এরকম করলে তো চলবে না : মুশফিকুর রহিম

Shohag

আইপিএল শুরুর দিনেই বিয়ের পিঁড়িতে বসছেন ম্যাক্সওয়েল!

Shohag

দ্বিতীয় ম্যাচে মাঠে নামার আগে বড় সুখবর পেল বাংলাদেশ

Shohag