27 C
Bangladesh
December 7, 2022
খেলাধুলা

প্লেয়ার্স ড্রাফটের আগে যে ৪ ক্রিকেটারকে নিশ্চিত করলো কুমিল্লা।

বিপিএলের এবারের আসরে একদম আটঘাট বেঁধেই নেমেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আগামী ২১ জানুয়ারি থেকে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের অষ্টম আসর। দুই বছর বিরতি দিয়ে আবারও বিপিএলে ফিরছে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি লোটাস গ্রপ। এবারের আসরে ও কুমিল্লার ফ্র্যাঞ্চাইজি থাকবে তারা। ইতিমধ্যেই বিপিএলের জন্য দল গোছাতে শুরু করে দিয়েছে কুমিল্লা।

আগামীকাল দুপুর ১২:০০ টা থেকে শুরু হবে বিপিএলের প্লেয়ার্স ড্রাফট। প্লেয়ার্স ড্রাফটের আগে একজন দেশি ক্রিকেটার এবং তিনজন বিদেশি ক্রিকেটার দলে ভেড়াতে পারবে প্রতিটি ফ্র্যাঞ্চাইজি। কুমিল্লার হয়ে খেলবেন জাতীয় দলের ফাস্ট বোলার মোস্তাফিজুর রহমান।

প্লেয়ার্স ড্রাফটের আগেই তার সাথে কথাবার্তা পাকাপাকি করে ফেলেছে কুমিল্লা। তবে তার থেকে বড় খবর ড্রাফটের আগে ৩ বিদেশি তারকা ক্রিকেটারকে দলে ভিড়িয়েছে কুমিল্লা।

আগেই জানা গিয়েছিল কমিল্লার হয়ে খেলতে আসছেন দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটসম্যান ফাফ ডু প্লেসিস এবং ওয়েস্ট ইন্ডিজের তারকাই স্পিনার সুনীল নারিন। এছাড়াও ইংল্যান্ডের অলরাউন্ডার মঈন আলিকে দেখা যাবে কুমিল্লাতে। বিপিএলের এবারের আসরে কমিল্লা জার্সিতে দেখা যাবে ক্রিকেটে বিশ্বের ৩ তারকা ক্রিকেটারকে।

এই আসরে অংশ নিচ্ছে মোট ৬টি দল। বিপিএলের এবারের অংশ নিতে যাচ্ছে ঢাকা, চট্টগ্রাম, কুমিল্লা, সিলেট, বরিশাল ও খুলনা। সেই সঙ্গে ভেন্যু হিসেবে থাকছে মিরপুর শের ই বাংলা স্টেডিয়াম, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়াম ও সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম।

আরো পড়ুন

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচে অনিশ্চিত শরিফুল ইসলাম। শেষ পর্যন্ত অপেক্ষা করবে দল।

Shohag

নিউজিল্যান্ডের ঘরের মাঠে বাংলাদেশের ব্যাটারদের ভালো খেলার রহস্যের কথা জানালেন নাজমুল হোসেন শান্ত।

Shohag

আশরাফুলকে নিয়ে আমার ভবিষ্যৎ বাণী ভুল প্রমাণ হলেও, লিটন দাসকে নিয়ে আমার ভবিষ্যৎ বাণী সঠিক প্রমাণ হচ্ছে : হার্শা ভোগলে

Shohag