22 C
Bangladesh
December 5, 2022
খেলাধুলা

বিপিএলে শেষ পর্যন্ত ঢাকা দলের হয়ে খেলবেন মাহমুদুল্লাহ রিয়াদ

বিপিএল মানেই নানা নাটকীয়তা। গতকাল রাতে হঠাৎ করেই জানা যায় ঢাকার ফ্র্যাঞ্চাইজিকে বাদ দিতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। রূপা ফ্যাব্রিকস ও মার্ন স্টিল লিমিটেডকে বাদ দিয়েঢাকা ফ্রাঞ্চাইজির দল চালাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এবং সেইসাথে ঢাকা দলের আইকন ক্রিকেটার হচ্ছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল।

কিন্তু সকাল হতে হতেই জানা গেল আরেকটা। দলটির মালিকানা নেয়ার পর শেষ মুহূর্তে ড্রাফটের বাইরে দেশি ক্রিকেটার হিসেবে মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে চুক্তি করেছে ঢাকা। বিসিবির দেয়ার চূড়ান্ত প্লেয়ার্স ড্রাফটের তালিকা থেকে এই তথ্য মিলেছে।

দেশের ক্রিকেটে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক সবচেয়ে বড় আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের সবকিছুই চূড়ান্ত। সোমবার দুপুর ১২টায় (২৭ ডিসেম্বর) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে হবে প্লেয়ার্স ড্রাফট। দুপুর ১২টায় রেডিসন ব্লুর বলরুমে শুরু হবে ছয় দলের খেলোয়াড় কেনার লড়াই।

বিসিবি রবিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় এক বিবৃতিতে জানিয়েছে, এবারের আসরের প্লেয়ার্স ড্রাফট টি-স্পোর্টস ও জিটিভিতে সরাসরি সম্প্রচার করা হবে। এমনকি ফেসবুকেও সরাসরি দেখা যাবে। বিপিএলের এবারের আসর শুরু হবে ২১ জানুয়ারি, শেষ হবে ১৮ ফেব্রুয়ারি ফাইনালের মধ্য দিয়ে।

আরো পড়ুন

বাংলাদেশ থেকে যে চ্যানেলে দেখা যাবে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ।

Shohag

সাকিবের পরিকল্পনাকেই ভয় পাচ্ছেন কুমিল্লা কোচ সালাউদ্দিন

Shohag

ছেলেকে ক্রিকেটার বানিয়ে রুবেলের স্বপ্ন পূরণ করতে চান রুবেলের স্ত্রী চৈতি।

Shohag