19 C
Bangladesh
December 5, 2022
খেলাধুলা

বিপিএলে খুলনার হয়ে খেলার জন্য পিএসএলের চুক্তি বাতিল করলেন আফগানিস্তানের ফাস্ট বোলার নাভিন উল হক।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলার জন্য পাকিস্তান সুপার লিগ (পিএসএল) থেকে নাম প্রত্যাহার করেছেন আফগানিস্তানের তরুণ ফাস্ট বোলার পেসার নাভিন উল হক। খুবই অল্প সময়ের মধ্যে আন্তর্জাতিক ক্রিকেটে সুনাম কুড়িয়ে নিয়েছেন আফগানিস্তানের ২২ বছর বয়সী এই ফাস্ট বোলার।

বিপিএলে এর আগে সিলেট থান্ডার্সে খেলেছেন নাভিন। এছাড়াও ক্রিকেট বিশ্বের বেশ কয়েকটি ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টুর্ণামেন্টে খেলেছেন তিনি। বিপিএলের অষ্টম আসরে নাভিন খেলবেন খুলনা টাইগার্সের হয়ে।

পাকিস্তান সুপার লিগ পিএসএলে কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলার কথা ছিল নাভিন উল হকের। কিন্তু গত ২৬ ডিসেম্বর হুট করে ঘোষণা দেন, এবারের পিএসএলে খেলতে পারবেন না তিনি। এদিকে নাভিনকে ডিরেক্ট সাইনিংয়ে দলভুক্ত করার কথা জানায় খুলনা টাইগার্স। নাভিন ছাড়াও মুশফিকুর রহিম, থিসারা পেরেরা ও ভানুকা রাজাপক্ষেকে সরাসরি দলে ভিড়িয়েছিল খুলনা।

খুলনা টাইগার্স চূড়ান্ত স্কোয়াড- মুশফিকুর রহিম, থিসারা পেরেরা, নাভিন উল হক, ভানুকা রাজাপাকশে, শেখ মেহেদী হাসান, সৌম্য সরকার, কামরুল ইসলাম রাব্বি, ইয়াসির আলী রাব্বি, সেকুগে প্রসন্ন, সিকান্দার রাজা, ফরহাদ রেজা, রনি তালুকদার, সৈয়দ খালেদ আহমেদ, জাকের আলী অনিক, নাবিল সামাদ।

আরো পড়ুন

নান্নু ভাই দেখলাম সরাসরি আক্রমণ করলেন আমার নাম ধরে। এটা খুব দুঃখজনক : মোহাম্মদ আশরাফুল।

Shohag

বল হাতে আবারো একসাথে জ্বলে উঠলেন মাশরাফি এবং সাকিব। ১৫২ রানে অলআউট প্রাইম ব্যাংক।

Shohag

টসে জিতে বোলিং করবে দিল্লি ক্যাপিটালস। একাদশে রয়েছেন মোস্তাফিজুর রহমান

Shohag