22 C
Bangladesh
December 3, 2022
খেলাধুলা

আবারও মাশরাফি ভাইয়ের সাথে একসাথে বোলিং করব, ভালো লাগছে : রুবেল হোসেন

বিপিএলের এবারের আসরে সবচেয়ে সিনিয়র ক্রিকেটারদের নিয়ে দল গড়েছে ঢাকা বিসিবি। মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল এবং মাহমুদুল্লাহ রিয়াদের সাথে ঢাকা দলের হয়ে খেলবেন ফাস্ট বোলর রুবেল হোসেন। জাতীয় দলের এই তিন সিনিয়র ক্রিকেটারকে দলে পেয়ে ভালো লাগছে রুবেল হোসেনের।

এই তিন ক্রিকেটার দলে থাকায় দল বেশি সুবিধা পাবে বলে জানিয়েছেন রুবেল। আজ সাংবাদিকদের সাথে আলাপকালে জাতীয় দলের এই ফাস্ট বোলার বলেন, “সাধারণত তাদের এক দলে পাই না। তিনজন সিনিয়র ক্রিকেটার আছেন এটা ভালো লাগছে। আমরা একসাথে খেলব। অনেকদিন ধরেই একই ড্রেসিংরুম ভাগাভাগি করি”।

“অনেকদিন ধরেই একসাথে আছি। মাশরাফি ভাই আছে, তামিম ভাই, রিয়াদ ভাই আছে। মনে হয় না খুব একটা সমস্যা হবে। ড্রেসিংরুমের পরিস্থিতি খুব ভালোই থাকবে। মাঠে সিদ্ধান্ত নিতে সহজ হবে। তিনজনই সিনিয়র ক্রিকেটার আর অধিনায়ক। তারা দ্রুত ভালো সিদ্ধান্ত নিতে পারবেন।”

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হয়ে দীর্ঘ দিন একসাথে বোলিং করেছেন মাশরাফি বিন মর্তুজা এবং রুবেল হোসেন। তবে মাশরাফি বিন মুর্তজা অবসর নেওয়ার পর ভেঙ্গে গেছে এই জুটি। তাই দীর্ঘদিন পর মাশরাফির সাথে বোলিং শুরু করতে পারায় দারুণ খুশি রুবেল হোসেন।

তিনি বলেন, “মাশরাফি ভাই তো অনেক দিন ধরেই ক্রিকেট খেলে না, অনেক দিন ধরে খেলার ভেতরে নেই। নতুন বলে আবারও মাশরাফি ভাইয়ের সাথে একসাথে বোলিং করব, ভালো লাগছে।”

আরো পড়ুন

মিরাজ নিজে এসে বলে; আমাকে বল দেন, আমি খেলা বদলে দিবো – তামিম ইকবাল।

Shohag

বাদ পড়লেন রুবেল, সোহান, মিঠুন সহ ৭ জন। প্রথমবারের মতো ওয়ানডে দলে সুযোগ পেলেন জয় এবং ইবাদত সহ ৪ ক্রিকেটার

Shohag

দুবাইয়ের শাহরুখ খানের সাথে শুটিং করবেন সাকিব আল হাসান

Shohag