24 C
Bangladesh
December 1, 2022
খেলাধুলা

আশরাফুলকে নিয়ে নান্নুর বেফাঁস মন্তব্য, ব্যবস্থা নেবে বিসিবি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মোহাম্মদ আশরাফুলের মন্তব্যের জেরে তাকে দেশদ্রোহী ও ফিক্সার বলে আক্রমণ করে বসেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

নির্বাচক প্যানেলের সদস্যদের মেয়াদ ৩ থেকে ৪ বছর হলে ভালো হতো বলে মন্তব্য করেছিলেন আশরাফুল। আশরাফুলের এমন মন্তব্যের জেরে ক্ষোভ প্রকাশ করে তাকে দেশদ্রোহী ও ফিক্সার বলে আক্রমণ করেন নান্নু।

নান্নুর এমন মন্তব্য গ্রহণযোগ্য নয় এবং এ নিয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে আলোচনা করা হবে বলে জানিয়েছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস।

সোমবার (৩ জানুয়ারি) মিরপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, আশরাফুল একজন বর্তমান খেলোয়াড়। আবার সে সাবেক অধিনায়কও। সে যেহেতু এখনো আমাদের অধীনে খেলছে সেহেতু তাকে এভাবে আক্রমণ করা ঠিক হয়নি। আমি এটা শুনেছি। এ নিয়ে আলাপ-আলোচনা হয়েছে। এটা নিয়ে আমরা বোর্ড সভাপতির সঙ্গে আলোচনা করবো।

তিনি আরও বলেন, কাউকে নিয়ে এভাবে মন্তব্য করা ঠিক না। আপনি বোর্ডে একটি পদে আছেন। আপনার পদ থেকে এমন মন্তব্য না করায় ভালো ছিল। যেহেতু নির্বাচক কমিটি ক্রিকেট অপারেশন্সের আওতায়, আমি এটা নিয়ে আজকেও আলাপ করেছি। দেখা যাক। আমি এটা নিয়ে বোর্ড সভাপতির সাথেও কথা বলবো।

আরো পড়ুন

বাংলাদেশ ক্রিকেট লিগে দূর্দান্ত শতক হাঁকালেন মোহাম্মদ মিঠুন।

Shohag

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষ করে দেশে ফিরেছেন সাকিব আল হাসান।

Shohag

সেই ভারতের কাছে হেরেই বিদায় নিল টাইগার যুবারা।

Shohag