27 C
Bangladesh
December 7, 2022
খেলাধুলা

রুবেল হোসেন এবং রেজাউর রাজার দুর্দান্ত বোলিংয়ে ১৭৭ রানে অল আউট সাকিবের দল ওয়ালটন।

আজ থেকে শুরু হয়েছে বাংলাদেশ ক্রিকেট লিগের একদিনের ম্যাচ। ইন্ডিপেন্ডেন্স কাপের দ্বিতীয় ম্যাচে ইসলামী ব্যাংক ইস্ট জোনের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে ১৭৭ রানে অলআউট হয়েছে ওয়ালটন সেন্ট্রাল জোন।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টসে হেরে ব্যাট করতে নেমে সৌম্য সরকার ও মিজানুর রহমানের ওপেনিংয়ে দারুণ শুরু করেছিল ওয়ালটন সেন্ট্রাল জোন। ১৮ বলে ১৩ রান করে সৌম্য ফিরলে দলীয় ৩৬ রানে ভাঙে জুটি। তিনে নেমে সুবিধা করতে পারেননি আবদুল মজিদ (৮)।

তার আউটের পরেই ফেরেন দারুণ খেলতে থাকা মিজানুর রহমান। তিনি ৪০ বলে ৩৬ রান করেন। এরপর খেলার হাল ধরেন সাকিব আল হাসান ও মোহাম্মদ মিঠুন। দুর্দান্ত খেলতে থাকা মোহাম্মদ মিঠুন ফিরলেন তানভীর ইসলামের বলে উইকেটের পেছনে ইরফান শুক্কুরের হাতে ক্যাচ দিয়ে।

তিনি ৩৭ বলে ৩ চার ও ১ ছয়ে ৩৭ রান করেন। তার আউটে ভেঙে যায় ৫৬ রানের জুটি। ক্রিজে থিতু হয়ে ফিরলেন মোসাদ্দেক হোসেন সৈকত। ৩৮ বলে ৩৭ রান করে রুবেল হোসেনের বলে সাজঘরে ফেরেন ওয়ালটন সেন্ট্রাল জোনের অধিনায়ক। তার পরেই সাজঘরে ফেরেন ধীরে ধীরে খেলতে থাকা সাকিব আল হাসান।

খেলছিলেন দেখেশুনে। কিন্তু বড় ইনিংস খেলতে পারেননি। তিনি ৫৮ বলে ৩৫ রান করে আউট হন তানভীর ইসলামের বলে। শেষের দিকে আর কোন ব্যাটসম্যান বড় ইনিংস খেলতে পারেননি। বল হাতে রুবেল হোসেন এবং রেজাউর রহমান রাজা তিনটি করে উইকেট নিয়েছেন। এছাড়াও দুটি উইকেট নিয়েছেন তানভির ইসলাম। একটি করে উইকেট নিয়েছেন আলাউদ্দিন বাবু এবং নাঈম হাসান।

আরো পড়ুন

নিরাপদে নিউজিল্যান্ড পৌঁছেছে বাংলাদেশ দল

Shohag

সুনীল নারিনের রেকর্ডের দিনে চট্টগ্রামকে ৭ উইকেটে হারিয়ে ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

Shohag

ব্যাট হাতে শেষ ৭ ম্যাচের মধ্যে ৭ ম্যাচই অপরাজিত নুরুল হাসান সোহান।

Shohag