22 C
Bangladesh
December 3, 2022
খেলাধুলা

ব্যাট হাতে ঝড় তুলে হাফ সেঞ্চুরি করে প্যাভিলিয়নে ফিরলেন পারভেজ হোসেন ইমন।

আজ থেকে শুরু হয়েছে বাংলাদেশ ক্রিকেট লিগের একদিনের ম্যাচ। সিলেটে প্রথম ম্যাচে উত্তর অঞ্চলের বিপক্ষে আগে ব্যাট করতে নেমে ৪২.৪ ওভারে সবকয়টি উইকেট হারিয়ে ১৬২ রান সংগ্রহ করেছে দক্ষিণ অঞ্চল। জবাবে ব্যাট করতে নেমে ব্যাট হাতে ঝড় তোলেন পারভেজ হোসেন ইমন। ১৬৩ রানের টার্গেটে ব্যাট করতে নেমে দলীয় ৬ রানের মাথায় মেহেদী হাসানের বলে প্যাভিলিয়নে ফেরেন তানজিদ হাসান।

তবে অন্য প্রান্ত থেকে নাঈম ইসলাম কে সাথে নিয়ে দুর্দান্ত খেলতে থাকেন তরুণ ব্যাটসম্যান পারভেজ হোসেন ইমন। ৫৪ বলে ৫টি চার এবং চারটি ছক্কা হাঁকিয়ে ৬৪ রান করে কামরুল ইসলাম রাব্বি বলে প্যাভিলিয়নে ফেরেন ইমন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৮ ওভারে ২ উইকেটে ৯৭ রান সংগ্রহ করেছে উত্তর অঞ্চল। ৩৯ রান করে অপরাজিত রয়েছেন নাঈম ইসলাম।

টসে হেরে ব্যাট করতে নেমে ২১ রানের মাথায় ওপেনার আনামুল হক বিজয়ের উইকেট হারায় দক্ষিণ অঞ্চল। আনামুলের উইকেট তুলে নেন শফিকুল ইসলাম। এরপর দলীয় ৩৪ রানের মাথায় ৬ রান করে রান আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন মাইশুকুর রহমান। তবে এরপর তৌহিদ হৃদয় এবং পিনাক ঘোষ মিলে গড়ে তোলেন ৬০ রানের পার্টনারশিপ। ৪৭ রান করে নাঈম ইসলামের বলে প্যাভিলিয়নে ফেরেন পিনাক ঘোষ।

এরপর ৫৫ রান করে সঞ্জামুল ইসলামের বলে প্যাভিলিয়নে ফেরেন তৌহিদ হৃদয়। শেষের দিকে ব্যাট হাতে আর দাঁড়াতে পারেনি ফরহাদ রেজা, মেহেদী হাসান, নাসিম আহমেদরা। বল হাতে ২৯ রানে ৩ উইকেট নিয়েছেন শফিকুল ইসলাম, ৩৯ রানে ৩ উইকেট নিয়েছেন সানজামুল ইসলাম, ২৯ রানে ২ উইকেট নিয়েছেন নাঈম ইসলাম এবং একটি উইকেট নিয়েছেন শফিউল ইসলাম।

বিসিবি দক্ষিণাঞ্চল: মাইশুকুর রহমান, এনামুল হক বিজয়, শেখ মেহেদী হাসান, কামরুল ইসলাম রাব্বি, ফরহাদ রেজা, নাসুম আহমেদ, অমিত হাসান, তৌহিদ হৃদয়, পিনাক ঘোষ, জাকির হাসান, নাহিদুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান রানা ও রিশাদ হোসেন।

বিসিবি উত্তরাঞ্চল: মার্শাল আইয়ুব, নাঈম ইসলাম, সানজামুল ইসলাম, মাহিদুল ইসলাম অঙ্কন, শামীম হোসেন পাটোয়ারি, তানজিদ হাসান তামিম, একেএস স্বাধীন, পারভেজ হোসেন ইমন, শফিকুল ইসলাম, মোহাম্মদ শরীফউল্লাহ, আরিফুল হক, আমিনুল ইসলাম বিপ্লব, আকবর আলী ও শফিউল ইসলাম।

আরো পড়ুন

আমাদের সবচেয়ে বড় উদাহরণ মাশরাফি ভাই, তিনিও অনেক ইনজুরির সঙ্গে লড়াই করে খেলেছেন : তাসকিন

Shohag

সুনীল নারিনের রেকর্ডের দিনে চট্টগ্রামকে ৭ উইকেটে হারিয়ে ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

Shohag

বিসিবির পরিচ্ছন্নকর্মী,মাঠকর্মী ও পিয়নদের ঈদ উপহার হিসাবে ১০ লাখ টাকা উপহার দিচ্ছেন সাকিব আল হাসান।

Shohag