22 C
Bangladesh
December 5, 2022
খেলাধুলা

আশরাফুলকে নিয়ে আমার ভবিষ্যৎ বাণী ভুল প্রমাণ হলেও, লিটন দাসকে নিয়ে আমার ভবিষ্যৎ বাণী সঠিক প্রমাণ হচ্ছে : হার্শা ভোগলে

সাদা পোশাকে বর্তমান সময়ে বাংলাদেশ দলের সেরা ব্যাটসম্যানদের মধ্যে একজন লিটন দাস। সর্বশেষ ১০ ইনিংসের মধ্যে দুইটি সেঞ্চুরি তুলে নিয়েছেন লিটন দাস। এছাড়াও সেঞ্চুরির কাছে গিয়ে আউট হয়েছেন দুইবার। এক ইনিংসে করেছেন ৯৬ রান এবং অপর ইনিংসে করেছেন ৮৬ রান।

দুর্দান্ত ফর্মে থাকা এই ব্যাটসম্যানকে নিয়ে এর আগেও একাধিকবার ভবিষ্যদ্বাণী করেছেন ভারতের জনপ্রিয় ধারাভাষ্যকার হার্শা ভোগলে। নিউজিল্যান্ডের বিপক্ষে আজ স্রোতের বিপরীতে থেকে সেঞ্চুরি তুলে নিয়েছেন লিটন দাস।

যেখানে ব্যাট হাতে ব্যর্থ হয়েছে বাংলাদেশের সকল ব্যাটসম্যান সেখানে নিজের ছন্দে খেলে গেছেন তিনি। তাইতো টুইটারে হার্শা ভোগলে বলেছেন লিটন দাসকে নিয়ে তার অনুমান সঠিক হয়েছে বলে তিনি মনে করেন।

টুইটারে হার্শা লিখেন, “মাঝে মধ্যে কিছু কাজ নিয়ে আপনার ভালো অনুভূতি অনুভব করবে, যখন দেখবেন আপনি যাদের নিয়ে বড় কিছু অনুমান করবেন, সেটা ঘটতে যাচ্ছে”।

“কুশল মেন্ডিসকে নিয়ে আমার অনুমান সঠিক ছিল না, কিন্তু লিটন দাসকে নিয়ে আমার অনুমান সঠিক হয়েছে বলেই মনে হয়। শাই হোপকে নিয়ে মিশ্র ফলাফল এসেছে। এখন দেখব কিগান পিটারসেনকে নিয়ে আমার অনুমান কতোটা কাজে দেয়।’

“আমি যদি আরও পেছনে ফিরে যাই, তাহলে বলব মাইকেল ক্লার্ককে নিয়ে আমার অনুমানও সঠিক ছিল। অনুমান আশরাফুলের ওপর ভুল ছিল। রোহিত এবং রাহুলের প্রতি অনুমান দারুণ ছিল, যেমনটা ছিল কেপি’র ক্ষেত্রে। উমর আকমলের প্রতি আমার অনুমান সঠিক ছিল না। এখন পর্যন্ত শুভমান গিল ও সাঞ্জু স্যামসনকে নিয়ে আমার অনুমান মিশ্র ফলাফল দিয়েছে।”

আরো পড়ুন

ছক্কায় আহত দর্শককে দেখতে ম্যাচ শেষেই দৌড়ে গেলেন গ্লেন ফিলিপস

Shohag

যুক্তরাষ্ট্র যাচ্ছেন সাকিব আল হাসান! খেলবেন না দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় টেস্ট ম্যাচে।

Shohag

বাংলাদেশ সফরের জন্য শ্রীলঙ্কার চূড়ান্ত স্কোয়াড ঘোষণা।

Shohag