27 C
Bangladesh
December 7, 2022
খেলাধুলা

আজ দেশে ফিরছেন মুশফিকুর রহিম। ১৫ জানুয়ারি দেশে ফিরবে টিম বাংলাদেশ।

৫ দিনের জায়গায় তিন দিনেই শেষ হয়ে গিয়েছে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ডের মধ্যকার দ্বিতীয় টেস্ট ম্যাচ। ফলে ঘরে ফেরার আগে আরো দুইদিন নিউজিল্যান্ডের ঘোরাফেরা সুযোগ পাচ্ছে টিম বাংলাদেশ। তবে বাংলাদেশ দলের আগে দেশে ফিরছেন মুশফিকুর রহিম এবং খালেদ মাহমুদ সুজন।

নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্ট ম্যাচে দুই দিন আগে শেষ হলেও আন্তর্জাতিক ফ্লাইট সিডিউল না পাওয়ার কারণে আগের নির্ধারিত সময়ে দেশের উদ্দেশ্যে নিউজিল্যান্ড ট্যাগ করবে টিম বাংলাদেশ। তবে ইনজুরির কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্ট ম্যাচের ছিলেননা জাতীয় দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

তাই তিনি আজ দেশে ফিরছেন। তার সাথে দেশে ফিরছেন খালেদ মাহমুদ সুজন। তার ঘনিষ্ট সূত্রে জানা গেছে, আগামীকাল ১২ জানুয়ারি বুধবার দেশের উদ্দেশ্যে যাত্রা শুরু করবেন সুজন। সব কিছু ঠিক থাকলে সুজন আর মুশফিক আগামী পরশু ১৩ জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে ঢাকায় এসে পৌঁছাবেন।

টেস্ট দু’দিন আগে শেষ হলেও বাংলাদেশ ফিরবে পূর্ব নির্ধারিত সময়েই। ১৪ জানুয়ারি ক্রাইস্টচার্চ থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে টিম বাংলাদেশ। ১৫ জানুয়ারি বিকেল ৫টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পা রাখবে বাংলাদেশ টিম।

আরো পড়ুন

আইসিসি ওয়ানডে ব্যাটিং র্র্যাংকিংয়ে ক্যারিয়ার সেরা ১১ তম স্থানে পৌঁছে গেছেন মুশফিকুর রহিম।

Shohag

সাকিবদের কাছে পাত্তাই পেল না ইমরুল-আশরাফুলরা

Shohag

বাবর আজমের কথায় জীবন দিতেও রাজি পাকিস্তানি ক্রিকেটাররা!

Shohag