24 C
Bangladesh
December 1, 2022
খেলাধুলা

বিপিএলে যোগ দিতে আমি মুখিয়ে আছি। আশা করছি দারুণ এক টুর্নামেন্ট কাটবে : ফাফ ডু প্লেসিস

প্রথমবারের মত বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলতে আসছেন দক্ষিণ আফ্রিকা তারকা ক্রিকেটার ফাফ ডু প্লেসি। বিপিএলের জনপ্রিয় দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলবেন তিনি। প্রথমবারের মতো বিপিএল খেলার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন আইপিএলের বর্তমান চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের টপ অর্ডার ব্যাটসম্যান।

আজ কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় তিনি জানিয়েছেন খুব শীঘ্রই দেখা হবে। শুক্রবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স একটি ভিডিও বার্তা প্রকাশ করে। প্রকাশিত সেই ভিডিও বার্তায় লেখা হয়েছে, ‘প্রথমবারের মতো বঙ্গবন্ধু বিপিএল মাতাতে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে নাম লিখিয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসি।

ফ্যানরা তবে দেখে নেওয়া যাক, বিশ্বের অন্যতম সেরা এই তারকা আমাদের জন্য কি শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন। ফাফ ডু প্লেসির জন্য একবার উইন অর উইন আওয়াজ শুনতে চাই।’

সেই ভিডিও বার্তায় ডু প্লেসি বলেন, “আমি ফাফ ডু প্লেসি বলছি। বিপিএলে যোগ দিতে আমি মুখিয়ে আছি। এবারই প্রথমবার বিপিএলে খেলব। আমি আমাদের সফল ও শক্তিশালী দলের সাথে যোগ দিতে উদগ্রীব। শীঘ্রই দেখা হবে। আশা করছি দারুণ এক টুর্নামেন্ট কাটবে।”

বিপিএলের এবারের আসরে শক্তিশালী দল গড়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বিপিএলে হাতে গোনা যে কজন তারকা ক্রিকেটার আসছেন তারা সবাই কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। প্লেসিস সহ কুমিল্লা ভিক্টোরিয়ান্স জার্সিতে দেখা যাবে ইংল্যান্ডের অলরাউন্ডার মঈন আলি ওয়েস্ট ইন্ডিজের স্পিনার সুনীল নারিন সহ একাধিক বিদেশি ক্রিকেটার।

দেশি ক্রিকেটারদের মধ্যে রয়েছেন মুস্তাফিজুর রহমান ইমরুল কায়েস লিটন দাস মমিনুল হকের মতো তারকা ক্রিকেটার।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স স্কোয়াড : মুস্তাফিজুর রহমান, ফাফ ডু প্লেসি, মঈন আলী, সুনীল নারাইন, ক্যামেরন ডেলপোর্ট, করিম জানাত, লিটন দাস, শহিদুল ইসলাম, ইমরুল কায়েস, তানভীর ইসলাম, কুশল মেন্ডিস, ওশেন থমাস, আরিফুল হক, নাহিদুল ইসলাম, মাহমুদুল হাসান জয়, সুমন খান, মুমিনুল হক, মাহিদুল ইসলাম অঙ্কন, পারভেজ হোসেন ইমন, আবু হায়দার রনি, শেখ মেহেদী হাসান।

আরো পড়ুন

১৬ বছর পর পঞ্চপাণ্ডব ছাড়াই টেস্টে লড়ছে বাংলাদেশ

Shohag

আজ দেশে ফিরছেন মুশফিকুর রহিম। ১৫ জানুয়ারি দেশে ফিরবে টিম বাংলাদেশ।

Shohag

তবুও বাংলাদেশর ব্যাটিংকে প্রশংসায় ভাসালেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন

Shohag