22 C
Bangladesh
December 5, 2022
খেলাধুলা

বিপিএল খেলতে ঢাকায় এসে পৌঁছেছেন আন্দ্রে রাসেল

আগামী শুক্রবার থেকে শুরু হচ্ছে দেশের ক্রিকেটের সবচেয়ে জমজমাট টুর্নামেন্ট বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। বিপিএল খেলতে ঢাকায় আসতে শুরু করে দিয়েছে বিদেশি ক্রিকেটাররা। ইতিমধ্যেই ঢাকায় এসে পৌঁছেছেন ওয়েস্ট ইন্ডিজ এবং ইংল্যান্ডের একাধিক তারকা ক্রিকেটার।

যার মধ্যে রয়েছেন ডোয়েন ব্র্যাভো, কলিন ইনগ্রাম, রবি বোপারা, সুনীল নারিন, চ্যাডউইক ওয়ালটন কেনার লুইস। আজ সকালে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরে খেলতে ঢাকায় এসে পৌঁছেছেন ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল। তার সঙ্গে এসেছেন শ্রীলঙ্কার অলরাউন্ডার ইসুরু উদানা। দুজনে খেলবেন মিনিস্টার গ্রুপ ঢাকার হয়ে।

বিপিএলের এবারের আসরে শক্তিশালী দল গড়েছে মিনিস্টার ঢাকা। জাতীয় দলের তিন সিনিয়র ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল এবং মাহমুদুল্লাহ রিয়াদ রয়েছেন মিনিস্টার ঢাকায়। রাসেল যোগ দেওয়ায় ঢাকার শক্তি আরো বাড়ল।

মিনিস্টার গ্রুপ ঢাকার স্কোয়াড : মাহমুদউল্লাহ রিয়াদ, ইসুরু উদানা, কায়েস আহমেদ, নাজিবুল্লাহ জাদরান, তামিম ইকবাল, রুবেল হোসেন, মাশরাফি মুর্তজা, শুভাগত হোম চৌধুরী, মোহাম্মদ শাহজাদ, ফজল হক ফারুকী, নাঈম শেখ, আরাফাত সানি, ইমরান উজ জামান, শফিউল ইসলাম, জহুরুল ইসলাম, শামসুর রহমান, ইবাদত হোসেন চৌধুরী, রিশাদ হোসেন ও আন্দ্রে রাসেল।

আরো পড়ুন

বিপিএলে খেলতে আসছেন ইংল্যান্ডের অলরাউন্ডার মঈন আলি

Shohag

বাবর আজমকে পিছনে ফেলে বর্ষসেরা মুশফিক রহিম।

Shohag

বিশ্বকাপে আমরা চ্যাম্পিয়ন হতে চাই: মাহমুদউল্লাহ রিয়াদ

Shohag