24 C
Bangladesh
December 7, 2022
খেলাধুলা

মাশরাফির কোমরে ব্যথা। বিপিএলে প্রথম দুই ম্যাচে খেলার সম্ভাবনা ফিফটি-ফিফটি।

বিপিএল শুরুর আগেই দুঃসংবাদ শুনতে হচ্ছে মাশরাফি বিন মুর্তজাকে। বিপিএলকে সামনে রেখে আজ অনুশীলনে নেমেছিলেন মাশরাফি বিন মুর্তজা। বোলিং করতে গিয়ে কোমরে ব্যথা থাকার কারণে বল করতে পারেননি মাশরাফি, সঙ্গে সঙ্গে মাঠ ছাড়েন। তাইতো বিপিএলের প্রথম দিকে তার খেলার সম্ভাবনা ফিফটি-ফিফটি।

সবকিছু নির্ভর করছে তার ফিটনেস ও ব্যথা কমার ওপর। আজ বিসিবি একাডেমি মাঠে অনুশীলনে এসে শুরুতে কিছুক্ষণ ওয়ার্মআপ করেন মাশরাফি। এরপর তামিম ইকবালকে বোলিং শুরু করেন। শর্ট রান আপে ধীরে ধীরে কিছুক্ষণ বোলিং করার পর লং রানআপে বোলিং করার চেষ্টা করেন।

এতদিন ধরে শর্ট রান আপেই বোলিং করেছেন, আজ লং রানআপে বোলিং করতে গিয়ে শেষ পর্যন্ত পারেননি। প্রথমবার বল ছুড়তে পেরেছিলেন, পরের দুইবার পারেননি। এরপর মাঠে শুয়ে পড়েন মাশরাফি। মাশরাফির ব্যাপারে আজ ঢাকার ফিজিও এনামুল হক বলেন,

“কোমরের পুরোনো ব্যথা থাকায় বোলিং করেননি মাশরাফি। তাকে নিয়ে কোনো ঝুঁকি নেবে না টিম ম্যানেজমেন্ট। তার খেলা না খেলা নির্ভর করছে ব্যথা মুক্ত হওয়ার ওপর, ফিট থাকার ওপর। এক্ষেত্রে প্রথম দুই ম্যাচে খেলার সম্ভাবনা ফিফটি-ফিফটি। ব্যথামুক্ত হওয়ার আগে কিছু বলা যাচ্ছে না। আসলে নো বল বোঝার জন্য লং রানআপে বোলিংয়ের চেষ্টা করেছিলেন মাশরাফি। কিন্তু ব্যথা থাকায় শেষ পর্যন্ত আর পারেননি।”

আরো পড়ুন

আফগানিস্তান সিরিজে ইংল্যান্ডকে সরিয়ে আইসিসি সুপার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষ স্থানে ওঠার হাতছানি বাংলাদেশের সামনে।

Shohag

এই মুহূর্তে মুমিনুলের থেকে ভালো অপশন আমাদের কাছে নেই : সাকিব আল হাসান।

Shohag

‘পরের বছর আমরা চারজন এক দলে খেলব’

Shohag