24 C
Bangladesh
November 28, 2022
খেলাধুলা

আমি সব সময়ই মনে করি, লিটন দাস একজন স্পেশাল প্লেয়ার : স্টিভ রোডস

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের এবারের আসরে সবচেয়ে বেশি চমক দিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। একাধিক তারকা বিদেশি ক্রিকেটারকে দলে নিয়ে চমক দেখানোর পর এবার বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক প্রধান কোচ স্টিভেন্সকে দলে অন্তর্ভুক্ত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

সোমবার মিরপুর বিসিবি একাডেমি মাঠে প্রথম দিন দলের সঙ্গে কাজও করেছেন এ ইংলিশ কোচ। এদিকে ঢাকায় এসে তিনি জানিয়েছেন তার দলে রয়েছেন লিটন দাস। আর এটা জানতে পেরে দারুণ খুশি হয়েছেন স্টিভ রোডস।

ঢাকায় এসেই জেনে গেছেন লিটন দাস হচ্ছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের এবারের টিমের অন্যতম ব্যাটিং স্তম্ভ। তা জেনে খুব খুশি স্টিভ রোডস। লিটন দাস যে তার অনেক পছন্দের ও প্রিয় ক্রিকেটার! যাকে তার সব সময়ই অন্যরকম মনে হয়। এই ইংলিশ কোচের একটাই কথা, ‘আমি সব সময়ই মনে করি, লিটন দাস একজন স্পেশাল প্লেয়ার।’

আজ মিরপুরে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি বলেন, “২০১৮ সালে এশিয়া কাপ ফাইনালে যেদিন লিটন ভারতের বিপক্ষে সেঞ্চুরি করলো, সেদিনই মনে হয়েছিল, ছেলেটা তো দারুণ ব্যাট করে। সেটা ছিল অসাধারণ এক ইনিংস। একটি কঠিন ও শক্তিশালী দলের বিপক্ষে অনেক বেশি ভাল খেলেছিল সেদিন লিটন। তখনই তাকে মনে ধরেছে আমার।”

সে সময়ের সঙ্গে বর্তমান লিটনের তুলনা করে রোডস বলেন, “আমার মনে হয়, এখনকার লিটন আরও পরিণত ব্যাটার। তার ধারাবাহিকতাও আগের চেয়ে বেড়েছে অনেক। সে যেখানে ছিল, সেখানে থেমে থাকেনি। এগিয়েছে অনেক। আমার ধারনা লিটন আরও ওপরে উঠবে।”

আরো পড়ুন

অনুশীলনে ফিরলেন সাকিব। আগামীকালকের ম্যাচে একাদশে ফিরছেন তিনি।

Shohag

আবারো আইপিএলে আজ একসাথে একাদশে দেখা যাবে মোস্তাফিজুর রহমান এবং ডেভিড ওয়ার্নারকে

Shohag

সৌম্য সরকার এবং আন্দ্রে ফ্লেচারের দুর্দান্ত ব্যাটিংয়ে সিলেটের বিপক্ষে ৯ উইকেটে জয় তুলে নিয়েছে খুলনা টাইগার্স

Shohag