22 C
Bangladesh
December 3, 2022
খেলাধুলা

বিসিবি অনেক চেষ্টা করেছে। কিন্তু ডিআরএস আনা সম্ভব হয়নি। তাই এভাবে মানিয়ে নিয়ে খেলা চালিয়ে যেতে হবে : সাকিব

আগামী ২১ জানুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের এবারের আসর। উদ্বোধনী ম্যাচেই চট্টগ্রাম চ্যালেঞ্জার্স-এর বিপক্ষে মাঠে নামছে ফরচুন বরিশাল। টুনামেন্টকে সামনে রেখে গতকাল দলের জার্সি উন্মোচন করেছে ফরচুন বরিশাল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দলের অধিনায়ক সাকিব আল হাসান। অনুষ্ঠানে তিনি আবারও জানিয়েছেন বরিশালকে চ্যাম্পিয়ন করতে চান তিনি। মঙ্গলবার বঙ্গবন্ধু প্রিমিয়ার লিগে (বিবিপিএল) অংশ নিতে যাওয়া ফরচুন বরিশাল দলের জার্সি উন্মোচন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এ বিষয়ে সাকিব বলেন, “আজকে ফরচুন বরিশালের জার্সি উন্মোচন হলো। আমরা সবাই খুব খুশি। এখানে আমাদের দলের সব সদস্যরাই আছেন। সবাই খুব ফিট আছেন। আশা করি আমরা বরিশালবাসীকে এবারের ট্রফিটা দিতে পারব।”

ফরচুন বরিশালের টিম কম্বিনেশন নিয়ে সাকিব আল হাসন বলেন, “আমাদের দলের কম্বিনেশন অনেকক ভালো। এখন আমরা আমাদের কোনো সমস্যা দেখছি না। খেলা শুরু হলে সমস্যাগুলো খুঁজে বের করব। তখন সেগুলো কাটিয়ে উঠার চেষ্টা করব”।

বঙ্গবন্ধু প্রিমিয়ার লিগের এবারের আসরে ডিআরএস নেই। এই প্রসঙ্গে টাইগার অলরাউন্ডার সাকিব বলেন, “যে প্রযুক্তিটা ব্যবহার হচ্ছে সেটা খুব বেশি দিন আসেনি আন্তর্জাতিক ক্রিকেটে। যদি থাকত অবশ্যই ভাল হত। না থাকাটা একটু হতাশার”।

“কিন্তু আমার ধারণা বিসিবি তাদের জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করেছে। আপনারা যদি বিসিবির সিইওর ইন্টারভিউ দেখে থাকেন তারা আইসিসি পর্যন্ত চেষ্টা করেছে ডিআরএসটা আনার। যেহেতু সম্ভব হয়নি এটা নিয়ে কথা বলার আর কিছু নেই।”

তবে ডিআরএস না থাকলেও অন্যায্য কিছু হবে না বলেই মনে করেন সাকিব। তার বিশ্বাস বিপিএল হবে একদম বিতর্ক মুক্ত, “আমার কাছে মনে হয় খুব ভাল একটা ফেয়ার টুর্নামেন্ট হবে। যেখানে সেরা দলটাই জিতবে।”

আরো পড়ুন

মুশফিকুর রহিমের পর আজ পাঁচ হাজার রানের মাইলফলক স্পর্শ করতে যাচ্ছেন তামিম ইকবাল।

Shohag

দ্বিতীয় টেস্টে আমরা জয়ের জন্যই মাঠে নামব : তাসকিন আহমেদ

Shohag

বাংলাদেশ ক্রিকেট লিগে ব্যাট হাতে জ্বলে উঠেছেন মোহাম্মদ আশরাফুল।

Shohag