19 C
Bangladesh
December 5, 2022
বিপিএল

বিপিএলে সর্বোচ্চ উইকেট শিকারী হতে হতে চান তাসকিন আহমেদ

বিপিএলের এবারের আসরে সিলেট সানরাইজার্সের হয়ে খেলবেন জাতীয় দলের বর্তমান সময়ের সেরা গতিশীল বোলার তাসকিন আহমেদ। বিপিএলের এবারের আসরে তার উপরই নির্ভর করছে পুরো দল। দলের সবচেয়ে বড় তারকা ক্রিকেটার তিনি। প্লেয়ার্স ড্রাফটের আগেই তাসকিন আহমেদকে দলে ভিড়িয়েছিল সিলেট সানরাইজার্স।

সিলেট দলের হয়ে খেলতে পারে রোমাঞ্চিত তাসকিন। দলের হয়ে সর্বোচ্চ উজার করে দিয়ে খেলতে চান তিনি। সেই সাথে প্লেয়ার্স ড্রাফটের আগে তারকা ক্রিকেটারদের ভিড়ে সিলেট বেছে নেয় তাসকিনকে। তাই দলের প্রতি দায়িত্ব বেশি, সেটি বুঝতে পারছেন তাসকিন আহমেদ।

তাসকিন আহমেদ বলেন, “আমি সিলেটের হয়ে খেলব, খুবই রোমাঞ্চিত। আমাদের দল ভারসাম্য পূর্ণ। আমাদের জন্য সবাই দোয়া করবেন…… দলগতভাবে ভালো খেলে দলকে ফাইনালে নিতে পারি। আমি খুবই আশাবাদী। দলের প্রত্যেকে রোমাঞ্চিত। আশা করছি দলের সম্মান রাখব ইনশাআল্লাহ্‌।”

দলের সেরা ক্রিকেটার হওয়ায় চাপ একটু বেশি বুঝতে পারছেন তাসকিন। সেই সময় ধরে দলের বেশি দায়িত্ব তার কাধেই। হতে চান বিপিএলে সর্বোচ্চ উইকেট শিকারীদের একজন।

“দায়িত্ব তো অনেক বেশি। কিন্তু আমি চাপটা উপভোগ করার চেষ্টা করব ইনশাআল্লাহ্‌। প্রত্যেক বছরই তো সুযোগ। আমার লক্ষ্য থাকবে সেরাটা দেওয়ার। আমার তো ইচ্ছা আছেই শীর্ষ উইকেট শিকারিদের মধ্যে থাকি। কিন্তু যে প্রক্রিয়া সবসময় অনুসরণ করি তা ঠিক রাখতে চাই, বেসিক ঠিক রাখতে চাই, কোনো কম্প্রোমাইজ করতে চাই না।”

আরো পড়ুন

বিপিএলে অবশেষে ফিরছে পূর্ণাঙ্গ ডিআরএস

Shohag

বিপিএলে খেলতে ঢাকায় এসে পৌঁছেছেন ক্রিস গেইল

Shohag

দলের আচরণে ক্ষুদ্ধ হয়ে বিপিএল না খেলার সিদ্ধান্ত নিয়েছেন মিরাজ। বিপিএল ছেড়ে ফিরে আসছেন ঢাকায়।

Shohag