27 C
Bangladesh
December 7, 2022
বিপিএল

বিপিএলে খেলতে ঢাকায় এসে পৌঁছেছেন ক্রিস গেইল

বিপিএলে খেলতে ঢাকায় এসে পৌঁছেছেন ক্যারিবীয়ান সুপারস্টার ক্রিস গেইল। বিপিএলের এবারের আসরে ফরচুন বরিশালের হয়ে খেলবেন ক্রিস গেইল। করোনা নেগেটিভ হওয়ার শর্তে ফ্র্যাঞ্চাইজিটির হয়ে মাঠে নামতে পারবেন দ্বিতীয় ম্যাচেই।

গেইলের আসার কথা ছিল সোমবার। কিন্তু ফ্লাইট পেয়ে যাওয়াতে রোববার (২৩ জানুয়ারি) চলে আসেন ইউনিভার্স বস। আজ ১১টার দিকে তিনি ঢাকায় পা রাখেন। এখন তিনি টিম হোটেলে অবস্থান করছেন। করোনা টেস্টের নমুনা দিয়েছেন, এখন ফলের অপেক্ষা।

ভিডিও বার্তায় নিজের আসার কথা জানান দিয়ে গেইল বলেন, ‘ফরচুন বরিশাল, আমাকে দলে নেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ। আমি সবার সঙ্গে দেখা করতে মুখিয়ে আছি। প্রথম ম্যাচে জয়ে তোমাদের সবাইকে অভিনন্দন। আশা করি সামনেও ভালো হবে।’

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) উদ্বোধনী ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে হারিয়ে শুভ সূচনা করে বরিশাল। সোমবার (২৪ জানুয়ারি) বরিশাল মাঠে নামবে মিনিস্টার ঢকার বিপক্ষে। গেইল যদি আগের সূচি অনুযায়ী আসতেন তাহলে ঢাকার বিপক্ষে খেলা হতো না।

গেইলের খেলার বিষয়টি নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি। এক বিবৃতিতে জানানো হয়, ‘করোনা নেগেটিভ রিপোর্ট পেলে কাল খেলতে পারবেন গেইল।’

আরো পড়ুন

প্রথমবারের মতো বিপিএল খেলতে ঢাকায় পা রাখলেন ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার মঈন আলী

Shohag

যে কারণে বিপিএল খেলতে নারাজ মেহেদী হাসান মিরাজ।

Shohag

এই বিপিএলে ভালো খেলে যেন জাতীয় দলে ফিরতে পারি। আমার জন্য সবাই এই দোয়া করবেন : সাব্বির রহমান

Shohag