22 C
Bangladesh
December 5, 2022
খেলাধুলা

ছেলেকে সাথে নিয়ে আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ খেলতে চান মোহাম্মদ নাবি

আফগানিস্তান জাতীয় ক্রিকেট দলের প্রথম তারকা ক্রিকেটার হিসেবে ধরা হয় অল রাউন্ডার মোহাম্মদ নাবিকে। বর্তমানে আফগানিস্তান দলে রাশিদ খানের যুগ হলেও আফগানিস্তানকে ছোট দল থেকে বড় দল করার অনেক বড় অবদান রয়েছে মোহাম্মদ নাবির।

ক্রিকেট ক্যারিয়ারের শেষ পথে রয়েছেন আফগানিস্থানের এই অলরাউন্ডার। তবে ক্যারিয়ার শেষ হওয়ার আগে নিজের বাড়িটি ইচ্ছার কথা জানালেন মোহাম্মদ নাবি। দুবাইয়ে চলছে সিবিএফএস টি-টোয়েন্টি লিগ। এই লিগেই বুখাতির একাদশের হয়ে খেলছেন মোহাম্মদ নবির ছেলে হাসান।

আন্তর্জতিক বিরতি থাকায় নবিও দলটির হয়ে মাঠে নামেন। বাবা-ছেলেকে একসঙ্গে ব্যাটও করতে দেখা যায়। ১৬ বছরের হাসান এই লিগে ৫ ম্যাচ খেলে ৩৭ গড়ে করেছেন ১৪৮ রান। ছেলের কারণেই নবিকে একটি ম্যাচে আমন্ত্রণ জানানো হয়েছিল। এরপর সাংবাদিকদের কাছে নিজের অনুভূতিও জানিয়েছেন নবি।

“ছোটবেলায় আমার কিছু ছিল না। হাসানের আছে। সম্পূর্ণ আলাদাভাবে বড় হয়েছি আমরা। ওকে বলেছি আমাদের সময়ের গল্প। তখন ক্রিকেট খেলার কোনো পরিস্থিতিই ছিল না। এখন অনেক কিছুই আছে। ছেলের সঙ্গে এক দলে খেলার স্বপ্ন তো ছিলই। এবার আশা করি জাতীয় দলের হয়ে খেলব। আমি এখনো জাতীয় দলে কয়েক বছর খেলতে পারব। হাসান বড় হবে। যোগ্যতা থাকলে জাতীয় দলের হয়েও খেলবে”।

আরো পড়ুন

বাংলাদেশ ক্রিকেট লিগে ব্যাট হাতে জ্বলে উঠেছেন মোহাম্মদ আশরাফুল।

Shohag

শেষের দিকে মিরাজের স্পিন ভেলকিতে দক্ষিণ আফ্রিকাকে ৩৮ রানে হারিয়ে ইতিহাস গড়ল বাংলাদেশ।

Shohag

ওপেনিংয়ের প্রস্তাব পেয়ে আমি দারুণ খুশি হয়েছিলাম : সুনীল নারিন

Shohag