27 C
Bangladesh
December 7, 2022
খেলাধুলা

করোনা টেস্টে নেগেটিভ সৌম্য, দলের সঙ্গে যোগ দিচ্ছেন আগামীকাল

বিপিএল শুরুর আগেই করোনা পজিটিভ হয়েছিল খুলনা টাইগার্সের ওপেনার সৌম্য সরকারের। অবশেষে সুখবর পেল খুলনা। আগামীকাল দলের সঙ্গে যোগ দিবেন সৌম্য।

খুলনা টাইগার্সের ম্যানেজার নাফিস ইকবাল। ছবি : ফেসবুক
২১ জানুয়ারি বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরু হওয়ার আগে দুঃসংবাদ শুনে খুলনা টাইগার্স। টুর্নামেন্টের আগে প্রত্যেক খেলোয়াড়ের করোনা টেস্ট করানো হয়। সেই টেস্টে পজিটিভ আসে সৌম্য সরকারসহ বেশ কয়েকজন ক্রিকেটারের।

এতদিন আইসোলেশনেই ছিলেন সৌম্য। যে কারণে খুলনা টাইগার্সের হয়ে প্রথম দুই ম্যাচে মাঠে নামতে পারেননি তিনি। তবে সুস্থ হয়ে উঠেছেন তিনি। ঢাকা পর্ব শেষ করে চট্টগ্রাম পর্বের জন্য দলের সঙ্গে যোগ দিবেন বলে জানিয়েছেন খুলনা টাইগার্স দলের ম্যানেজার নাফিস ইকবাল।

“সৌম্য সরকারকে যেভাবে কোভিড প্রটোকল দেওয়া হয়েছিল ১০ দিনের জন্য, তা আগামীকাল পূর্ণ হচ্ছে। সৌম্য, নাবিল সামাদ ও শরিফুল্লাহ দলের সঙ্গে যোগ দিবে আগামীকাল এবং চট্টগ্রাম যাবে আমাদের সঙ্গে। পরের দিন অনুশীলন করবে।”

সৌম্য সরকার না থাকায় প্রথম দুই ম্যাচে খেলেছেন অনূর্ধ্ব-১৯ দলের খেলোয়াড় তানজিদ তামিম। তবে ব্যাট হাতে তেমন ভালো করতে পারেননি তিনি। সৌম্য ফিরলে হয়তো তাঁকে জায়গা ছেড়ে দিতে হবে। নাফিস ইকবালের আশা পরের ম্যাচ থেকেই খেলবেন সৌম্য সরকার।

“আশা করি (খেলবে)। পরবর্তী অনুশীলনে তাঁদের শারীরিক অবস্থা কেমন তা বোঝা যাবে। ফিজিও রয়েছে, টিম ম্যানেজমেন্ট রয়েছে। তাঁদের সঙ্গে নিয়মিত যোগাযোগ করছি। তাঁদের কিন্তু তেমন কোনো লক্ষ্মণ নেই। আশা করি তাঁরা খেলতে পারবে।”

চট্টগ্রাম পর্বে খুলনা টাইগার্সের প্রথম ম্যাচ আগামী ২৮ জানুয়ারি। খেলবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে। ঢাকা পর্বে খুলনাকে ২৫ রানে হারিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

আরো পড়ুন

বিপিএলের এবারের আসরের জন্য ৬ দল চূড়ান্ত। নেই রংপুর এবং রাজশাহী

Shohag

আরব আমিরাতকে ৯ উইকেটে হারিয়ে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করলো বাংলাদেশ।

Shohag

লিটন, সাকিব, এবং ইয়াসির আলীর হাফ সেঞ্চুরিতে দক্ষিণ আফ্রিকার মাটিতে রেকর্ড ৩১৪ রান সংগ্রহ করেছে বাংলাদেশ।

Shohag