22 C
Bangladesh
December 3, 2022
খেলাধুলা

ইয়াসির আলী রাব্বি ব্যাটিং ঝড়ের পরেও টানটান উত্তেজনায় খুলনাকে ৬ রানে হারিয়েছে বরিশাল।

ব্যাট হাতে একাই লড়াই করেছেন ইয়াসির আলী রাব্বি। তবুও ফরচুন বরিশালের বিপক্ষে ম্যাচে জিততে পারলো না খুলনা টাইগার্স। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত বাংলাদেশ প্রিমিয়ার লিগে(বিপিএল) দিনের দ্বিতীয় ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে ১৮.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৪৫ রান সংগ্রহ করে ফরচুন বরিশাল। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ছয় উইকেট হারিয়ে ১৩৯ রান সংগ্রহ করে ফরচুন বরিশাল।

ম্যাচের শুরুতে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান। কিন্তু অধিনায়কের নেওয়া সিদ্ধান্তে প্রতি সুবিচার করতে পারেননি দলের টপঅর্ডার ব্যাটাররা। ব্যক্তিগত ৯ রানে ওপেনার ডোয়াইন ব্রাভো আউট হওয়ার পর ৪ রানে ফেরেন ক্রিস গেইল। আর দ্বিতীয় উইকেটে খেলতে নামা তৌহিদ হৃদয় করেছেন মাত্র ৫ রান।

দ্রুত তিন উইকেট হারিয়ে চাপে পড়া দলের হাল ধরেন সাকিব এবং শান্ত। চতুর্থ উইকেট জুটিতে দুজন মিলে গড়েন ৭৯ রানের জুটি। এ সময় মনে হচ্ছিল বড় সংগ্রহের দিকেই এগোচ্ছিল বরিশাল। কিন্তু ৪১ রানে সাকিব এবং ৪৫ রানে শান্ত আউট হলে নামের প্রতি সুবিচার করতে পারেননি কেউ।

৮ রানে জিয়াউর, ৬ রানে ইরফান শুক্কুর, ১০ রানে সোহান, ১২ রানে মুজিব এবং শূন্যরানে ফেরেন মেহেদি হাসান রানা। আর শফিকুল ইসলাম অপরাজিত থাকেন শূন্যরানেই। খুলনা টাইগার্সের হয়ে সর্বোচ্চ তিনটি উইকেট নেন খালেদ আহমেদ। এছাড়া দুটি করে উইকেট পেয়েছেন কামরুল হাসান রাব্বি ও ফরহাদ রেজা। বিস্তারিত আসছে….

আরো পড়ুন

‘ভিন্ন ভূমিকা’য় ৩২ মাস পর বাংলাদেশ টেস্ট একাদশে ফিরছেন মোসাদ্দেক হোসেন সৈকত।

Shohag

আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে অভিষেক হচ্ছে মুনিম শাহরিয়ারের।

Shohag

নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটে হেরে গেল বাংলাদেশ।

Shohag