22 C
Bangladesh
December 3, 2022
খেলাধুলা

শেষের দিকে মাহমুদুল্লাহ রিয়াদের অপরাজিত ৭০ রানের ব্যাটিং তান্ডবে কুমিল্লাকে ১৮২ রানে টার্গেট দিয়েছে মিনিস্টার ঢাকা।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ১৫ তম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্স-এর বিপক্ষে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ছয় উইকেট হারিয়ে ১৮১ রান সংগ্রহ করেছে মিনিস্টার ঢাকা। টসে হেরে ব্যাট করতে নেমে দলীয় ৭ রানের মাথায় মোহাম্মদ শেহজাদ-এর উইকেট হারায় মিনিস্টার ঢাকা।

৬ রান করে মুস্তাফিজুর রহমানের বলে এলবিডব্লিউ হয়ে প্যাভিলিয়নে ফেরেন তিনি। এরপর ইমরানুজ্জামান কে সাথে নিয়ে ৪৭ রানের পার্টনারশিপ গড়ে তোলেন তামিম ইকবাল। ১৫ রান করে করিম জান্নাতের বলে প্যাভিলিয়নে ফেরেন ইমরানুজ্জামান। আজও ব্যাট হাতে ভালো খেলছিলেন তামিম ইকবাল।

৩৫ বলে দুইটি চার এবং তিনটি ছক্কা হাঁকিয়ে ৪৬ রান করে তানভীর ইসলামের বলে প্যাভিলিয়নে ফেরেন তামিম ইকবাল। তবে ব্যাট হাতে ধারণ করতে পারেননি শুভগত হম এবং আন্দ্রে রাসেল। ৯ রান করে প্যাভিলিয়নে ফেরেন শুভাগত হোম এবং ৭ বলে একটি চার এবং একটি ছক্কা হাঁকিয়ে ১১ রান করে তানভীর ইসলামের বলে প্যাভিলিয়নে ফেরেন আন্দ্রে রাসেল।

তবে ব্যাট হাতে আজ একাই লড়াই করেছেন অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। তুলে নেন টুর্নামেন্টে নিজের প্রথম হাফ সেঞ্চুরি। ৪১ বলে তিন টিচার এবং চারটি ছক্কা হাঁকিয়ে ৭০ রান করে অপরাজিত থাকেন মাহমুদুল্লাহ রিয়াদ।

মিনিস্টার গ্রুপ ঢাকা একাদশ: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, নাঈম শেখ, শুভাগত হোম, রুবেল হোসেন, এবাদত হোসেন, ইমরানউজ্জামান, মাশরাফি বিন মুর্তজা, মোহাম্মদ শাহজাদ (উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল এবং কাইস আহমেদ।

কুমিল্লা ভিক্টোরিয়ানস একাদশ: ইমরুল কায়েস (অধিনায়ক), লিটন দাস (উইকেটরক্ষক), ফাফ ডু প্লেসিস, ক্যামেরন ডেলপোর্ট, আরিফুল হক, শহিদুল ইসলাম, নাহিদুল ইসলাম, তানভির ইসলাম, মাহমুদুল হাসান জয়, মোস্তাফিজুর রহমান ও করিম জানাত।

আরো পড়ুন

এক ছক্কায় সাব্বির দেখিয়ে দিয়েছে, ব্যাট হাতে কী করতে পারে : জেমি সিডন্স।

Shohag

মোমিনুল হক এবং লিটন দাসের জোড়া হাফ সেঞ্চুরিতে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টে চালকের আসনে বাংলাদেশ।

Shohag

আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ অনুষ্ঠিত হবে চট্টগ্রামে এবং টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে ঢাকায়।

Shohag