22 C
Bangladesh
December 5, 2022
খেলাধুলা

তিনটি ওয়ানডে এবং দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে ১২ ফেব্রুয়ারি বাংলাদেশ সফরে আসবে আফগানিস্থান

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের এক সপ্তাহ পরেই আফগানিস্তানের বিপক্ষে দেশের মাটিতে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। আগামী ১৯ ফেব্রুয়ারি বাংলাদেশ সফরে আসার কথা ছিল আফগানিস্থান জাতীয় ক্রিকেট দলের।

তবে শেষপর্যন্ত ১৯ ফেব্রুয়ারি বাংলাদেশে আসছে না আফগানিস্থান বরং ১২ ফেব্রুয়ারি বাংলাদেশে আসার কথা রয়েছে আফগানিস্থানের। আজ মিরপুরে সাংবাদিকদের সাথে আলাপকালে এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাজ থেকে প্রথমে জানা গিয়েছিল আফগানিস্তান সিরিজের সব কয়টি খেলা অনুষ্ঠিত হবে চট্টগ্রাম এবং সিলেটে। কিন্তু শেষ পর্যন্ত সূচিতে পরিবর্তন আসছে।

আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টির আসর সিলেটের পরিবর্তে অনুষ্ঠিত হবে ঢাকায়। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ এবং আফগানিস্থান। এরপর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি সিরিজ।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বলেন, “আফগানিস্তান আগামী ১২ ফেব্রুয়ারিতে আসবে বলে আমরা প্রত্যাশা করছি। আফগানিস্তানের বিপক্ষে যে দুটো টি-টোয়েন্টি সিরিজ হবে সেগুলো ঢাকা এবং চট্টগ্রামে আমরা আয়োজন করব। ওয়ানডেগুলো আমরা চট্টগ্রামে ও টি-টোয়েন্টিগুলো ঢাকায় আয়োজনের সিদ্ধান্ত নিয়েছি।”

আরো পড়ুন

আইপিএল নয়, তাসকিনের ভাবনায় জাতীয় দল।

Shohag

আমরা সিরিজ জেতার জন্য খেলব : মুমিনুল হক।

Shohag

বিপিএলে বরিশাল দলের অধিনায়ক হচ্ছেন সাকিব আল হাসান।

Shohag