24 C
Bangladesh
December 1, 2022
খেলাধুলা

দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ৫ মে বাংলাদেশ সফরে আসছে শ্রীলংকা

২০২১ সালের মতো ২০২২ সালেও খুবই ব্যস্ত সময় পার করবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। যার কারণে এই বছর বাদ যেতে পারে একটি দ্বিপাক্ষিক সিরিজ। সবকিছু ঠিকঠাক থাকলে এই মাসেই ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশে সফরে আসছে আফগানিস্থান জাতীয় ক্রিকেট দল।

এরপরেই দক্ষিণ আফ্রিকা সফরে যাবে বাংলাদেশ দল। আগামী মে মাসে দেশের মাটিতে শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। ইতিমধ্যেই এই সিরিজের সময়সূচি প্রায় নিশ্চিত করে ফেলেছে দুই দেশের ক্রিকেট বোর্ড।

সবকিছু ঠিকঠাক থাকলে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আগামী ৫ মে বাংলাদেশে পা রাখবে শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দল। দুই দলের মধ্যকার প্রথম টেস্ট ম্যাচে শুরু হবে আগামী ১১ মে থেকে। এরপর ১৯ মে অনুষ্ঠিত হবে দুই দলের মধ্যকার দ্বিতীয় টেস্ট ম্যাচ। দুই ম্যাচের টেস্ট সিরিজ শেষে ২৫ মে বাংলাদেশ ত্যাগ করবে শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দল।

তবে ব্যস্ত সূচি-এর কারণে আয়ারল্যান্ড সফরের নাও যেতে পারে বাংলাদেশ। আগামী মে মাসের শেষ সপ্তাহে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে আয়ারল্যান্ড সফরে যাওয়ার কথা রয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের। কিন্তু জুনের প্রথম সপ্তাহে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ থাকায় আয়ারল্যান্ড সফরে যাওয়া হচ্ছে না টাইগারদের।

আরো পড়ুন

ওয়াগনারের আগুনঝরা স্পেল, ইনিংস হারের মুখে বাংলাদেশ।

Shohag

আমাদের সবচেয়ে বড় উদাহরণ মাশরাফি ভাই, তিনিও অনেক ইনজুরির সঙ্গে লড়াই করে খেলেছেন : তাসকিন

Shohag

মুশফিকের জন্য শেষমুহুর্ত পর্যন্ত অপেক্ষা করবে দল।

Shohag