18 C
Bangladesh
November 28, 2022
খেলাধুলা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের মাঝপথে দেশে ফিরে গেলেন আন্দ্রে রাসেল।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের মাঝপথেই দেশে ফিরে যাচ্ছেন ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল। বাংলাদেশ প্রিমিয়ার লিগের এবারের আসরে মিনিস্টার গ্রুপ ঢাকার হয়ে ৬ ম্যাচ খেলেছেন আন্দ্রে রাসেল। সেখানে ব্যাট হাতে তেমন ভাল পারফরম্যান্স করতে না পারলেও বল হাতে ঠিকই অবদান রেখেছেন তিনি।

ব্যাট হাতে ছয় ম্যাচের পাঁচটিতে ব্যাটিং করে মাত্র ১৫.২৫ গড়ে ৬১ রান করেছেন তিনি। বল হাতে ৬ ম্যাচে ১৭.৩ ওভার হাত ঘুরিয়ে শিকার করেছেন ৮ উইকেট।শুক্রবার কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে ম্যাচটিই ছিল ঢাকার হয়ে রাসেলের এবারের আসরের শেষ ম্যাচ।

কিন্তু বৃষ্টির কারণে ভেস্তে গেছে এটি। ফলে শেষবারের মতো মাঠে নামা হয়নি তার। চট্টগ্রাম পর্বে খেলা কুমিল্লার বিপক্ষে ম্যাচটিই শেষ হয়ে রইলো তার।

বাংলাদেশ ছাড়ার আগে এক ভিডিওবার্তায় রাসেল বলেছেন, ‘আজ রাতে আমার শেষ ম্যাচটি বৃষ্টিতে ভেসে গেলো। ড্রে রাস যা করে, তা করার জন্য মুখিয়ে ছিলাম। কিন্তু বৃষ্টির কারণে তা সম্ভব হলো না।’

বিপিএল ছেড়ে চলে গেলেও, দূরে থেকেই ঢাকার খোঁজখবর নেবেন জানিয়ে তিনি বলেন, ‘আমি সবাইকে শুভকামনা জানাই। আমাদের দলের শিরোপা জেতার সামর্থ্য আছে। সব ফ্যানদের বলবো, আপনারা ঢাকাকে সমর্থন করুন। আমিও ডালাসে বসে সব খোঁজ রাখবো।’

এসময় মাঝপথেই চলে যাওয়ার কারণ উল্লেখ করে তিনি বলেন, “আমার এখনই চলে যেতে হবে। আমার ফিটনেস নিয়ে কিছু কাজ করতে হবে। তবে হ্যাঁ এখানে খুব উপভোগ করেছি, খুব মজা হয়েছে। আমাদের দলের খেলোয়াড়দের চ্যাম্পিয়ন হওয়ার সামর্থ্য আছে। দলের জন্য শুভকামনা।”

আরো পড়ুন

এক ইনিংসে তিনটি মাইলফলক স্পর্শ করলেন মাহমুদউল্লাহ রিয়াদ

Shohag

‘চাপমুক্ত’ বাংলাদেশি যুবাদের চোখ বিশ্বকাপের সেমিফাইনালে

Shohag

যুব এশিয়া কাপের ফাইনালে উঠতে বাংলাদেশের প্রয়োজন ২৪৪ রান।

Shohag