24 C
Bangladesh
December 2, 2022
খেলাধুলা

২০১১ এর কষ্ট তোমাকে দেখে ভুলে গিয়েছি জেমি সিডন্স : মাশরাফি বিন মুর্তজা

ভারত-শ্রীলংকার পাশাপাশি ২০১১ বিশ্বকাপের আয়োজক দেশ ছিল বাংলাদেশ। কিন্তু ঘরের মাঠে সেই বিশ্বকাপে বাদ পড়েছিলেন মাশরাফি বিন মুর্তজা। বিশ্বকাপের দল ঘোষণার পর মাশরাফির কান্না এবং চোখের পানি ছুঁয়ে গিয়েছিল সবাইকে। এমনকি নড়াইলে এক দিন হরতাল পালন করেছিল ক্রিকেট সমর্থকরা।

সেই সময়ে দলের প্রধান কোচ ছিলেন জেমি সিডন্স। সেই জেমি সিডন্স আবারো দায়িত্ব পেয়েছেন বাংলাদেশ দলে। ১১ বছর পর বাংলাদেশ দলের ব্যাটিং পরামর্শক হয়ে এসেছেন তিনি। বর্তমানে বিপিএলের খেলা দেখার জন্য সিলেটে অবস্থান করছেন জাতীয় দলের এই ব্যাটিং পরামর্শক।

তবে এরই ফাঁকে কোনো একসময় তার দেখা হলো মাশরাফির সঙ্গে। সেখানেই সিডন্সকে পাশে রেখে ছবি তুললেন মাশরাফি এবং আজ রাতে নিজের ফেসবুক পেজে ছবি পোস্ট করে মাশরাফি লিখলেন, ‘২০১১ এর কষ্ট তোমাকে দেখে ভুলে গিয়েছি জেমি।’

গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমের মাশরাফী বিন মোর্ত্তজা লেখেন, “২০১১ এর কষ্ট তোমাকে দেখে ভুলে গিয়েছি জেমি। মনে প্রানে বিশ্বাস করি বাংলাদেশ ক্রিকেট এ পর্যন্ত আসার পেছনে যাদের অবদান আছে তুমি তাদের ভেতর অন্যতম।আমি হয়তো টিমে আর আসবো না তবে তোমার জন্য শুভকামনা।তোমার প্রতিটি শিক্ষা বাংলাদেশ ক্রিকেটের জন্য বয়ে আনুক নতুনত্ব হয়ে উঠুক আনন্দময়।তোমার প্রতি অগাধ আস্থা রেখেই বলছি।

 

আরো পড়ুন

আবারও মাশরাফি ভাইয়ের সাথে একসাথে বোলিং করব, ভালো লাগছে : রুবেল হোসেন

Shohag

আমি সব সময়ই মনে করি, লিটন দাস একজন স্পেশাল প্লেয়ার : স্টিভ রোডস

Shohag

‘প্রথম থেকে মাশরাফি আমাদের দলকে চাঙ্গা রাখার চেষ্টা করছে। আর সাকিব আসার পর আরও চাঙ্গা হয়ে যাই দল।’

Shohag