22 C
Bangladesh
December 3, 2022
খেলাধুলা

তামিমের অপরাজিত ৭৩ রানের পরেও শেষ ওভারে মৃত্যুঞ্জয় চৌধুরীর নাটকীয় বোলিংয়ে ঢাকাকে ৩ রানে হারিয়েছে চট্টগ্রাম

নাটকীয় একটি ম্যাচ হলো আজ সিলেটে। একপাশে অপরাজিত থেকেও ম্যাচ জেতাতে পারলেন না তামিম ইকবাল। শেষ ওভারে তরুণ ফাস্ট বোলার মৃত্যুঞ্জয় চৌধুরীর নাটকীয় বোলিংয়ে মিনিস্টার ঢাকাকে ৩ রানে হারিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। বাংলাদেশ প্রিমিয়ার লিগের আজকের দিনের প্রথম ম্যাচে মিনিস্টার ঢাকার বিপক্ষে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৮ রান সংগ্রহ করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। জবাবে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৫ রান সংগ্রহ করে মিনিস্টার ঢাকা।

টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে দলীয় নয় রানের মাথায় ১ রান করে ফজলহক ফারুকীরং বলে প্যাভিলিয়নে ফেরেন জাকির হাসান। তবে এরপর উইল জ্যাক এবং অধিনায়ক আফিফ হোসেন মিলে গড়ে তোলেন ৪০ রানের পার্টনারশিপ।

২৪ বলে ২৬ রান করা উইল জ্যাকের উইকেট তুলে নেন আরাফাত সানি। এরপরে ছন্দ পতন হয় চট্টগ্রামের। মাশরাফি বিন মর্তুজার বলে মাত্র দুই রান করেই প্যাভিলিয়নে ফেরেন মেহেদী হাসান মিরাজ। দুর্দান্ত খেলতে থাকা আফিফ হোসেনের উইকেট তুলে নেন মাহমুদুল্লাহ রিয়াদ।

২৪ বলে ২৭ রান করেন তিনি। এরপর মাত্র ৯ রান করেই প্যাভিলিয়নে ফেরেন আকবর আলী। তবে বেনি হাওয়েলকে সাথে নিয়ে ৩৪ বলে বিপিএলের নিজের প্রথম হাফ সেঞ্চুরি তুলে নেন শামীম হোসেন। ৩৬ বলে ৫টি চার এবং একটি ছক্কার সাহায্যে ৫২ রান করে আউট হন শামীম হোসেন। অন্য প্রান্তে বেনি হাওয়েল অপরাজিত থাকেন ২৪ রান করে।

মিনিস্টার গ্রুপ ঢাকা একাদশ: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, নাঈম শেখ, শুভাগত হোম, আরাফাত সানি, এবাদত হোসেন, ইমরানউজ্জামান, মাশরাফি বিন মর্তুজা, মোহাম্মদ শাহজাদ (উইকেটরক্ষক), ফজলহক ফারুকি এবং কাইস আহমেদ।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ: আফিফ হোসেন ধ্রুব (অধিনায়ক), আকবর আলী (উইকেটরক্ষক), জাকির হাসান, বেনি হাওয়েল, মেহেদী হাসান মিরাজ, উইল জ্যাকস, চ্যাডউইক ওয়ালটন, শরিফুল ইসলাম, শামীমম হোসেন পাটোয়ারী, নাসুম আহমেদ এবং মৃত্যুঞ্জয় চৌধুরী।

আরো পড়ুন

কলিন ইনগ্রামের ৮৯ এবং বিজয়ের ৪৬ রানে কুমিল্লাকে ১৭০ রানের টার্গেট দিয়েছে সিলেট।

Shohag

পদ্মা সেতু কোটি কোটি মানুষের কাছে স্বপ্নের চেয়েও বড় কিছু: মাশরাফি।

Shohag

আমরা চেষ্টা করব আগামীকাল যেন দেশকে জিতিয়ে আসতে পারি : এবাদত হোসেন

Shohag