22 C
Bangladesh
December 5, 2022
খেলাধুলা

আফগানদের বিরুদ্ধে বাংলাদেশ দলে একাধিক চমক!

বিপিএল শেষ হওয়ার পর পরই বাংলাদেশ মুখোমুখি হবে আফগানিস্তানের। তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি ম্যাচসহ মোট পাঁচটি ম্যাচ থাকবে এ সিরিজে। আগামী সপ্তাহে ঘোষণা করা হবে এ সিরিজের জন্য বাংলাদেশ দল। সেখানে টি-টোয়েন্টি স্কোয়াডে একাধিক চমক আসার ইঙ্গিত দিয়েছেন নির্বাচক আব্দুর রাজ্জাক।

রোববার সকালে আফগানিস্তান সিরিজের দল নির্বাচন নিয়ে বিসিবিতে বৈঠক হয়েছে। অসুস্থতার কারণে এ বৈঠকে ছিলেন না হাবিবুল বাশার। তবে বৈঠকে নতুন ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যানের সাথে ছিলেন দুই নির্বাচক। সেখানে বড় এজেন্ডা ছিলো টি-টোয়েন্টিতে উদ্বোধনী জুটি নিয়ে।

বৈঠক শেষে গণমাধ্যম কর্মীদের সঙ্গে কথা বলেন বিসিবির নির্বাচক আব্দুর রাজ্জাক। এ সময় তিনি বলেন, ওপেনারদের ফর্মে আসতে হবে। ইমরুলের কথা বলছেন? সে খুব নিয়মিতভাবে পারফর্ম করেছে এমন নয়, একটি ম্যাচে ভালো করেছে সে। জাতীয় লিগ থেকে শুরু করলে বলতে হবে, খুব বেশি ভালো নয় তার পারফরমেন্স।

তিনি আরও জানান, ইমরুলের সাথে সম্ভাবনা কম নাইম শেখেরও। তাই ফিরছেন লিটন দাস। সাথে থাকতে পারেন মাহমুদুল হাসান জয়। তাসকিন ফিট হলে তিনিও হয়তো থাকবেন। আর অফস্পিনার নাহিদুল ও তানভীরও আছেন বিবেচনায়।

তবে সবচেয়ে আলোচনায় লেগ স্পিনার। সবশেষ পাকিস্তান সিরিজে থাকা আমিনুল বিপ্লব খেলারই সুযোগ পাচ্ছেন না বিপিএলে। এই বিষয়ে আব্দুর রাজ্জাক বলেন, বিপ্লব ভালোই করেছে। তবে যখন থেকে লিগে ভালো করতে পারেনি সে, তখন থেকেই কিন্তু জাতীয় দলে আসতে পারেনি। একটা লেগস্পিনার থাকা অবশ্যই দলের জন্য ভালো। তবে সে জন্য পারফর্ম করেই আসতে হবে।

আগামী ১২ ফেব্রুয়ারি বোর্ড সভাপতির কাছে জমা দেয়া হবে দুই ফরম্যাটের দল।

আরো পড়ুন

বাংলাদেশ ক্রিকেট লিগে ব্যাট হাতে বিরল রেকর্ড গড়লেন সৌম্য, মিঠুন, মোসাদ্দেকরা

Shohag

ব্যাট হাতে শেষ ৭ ম্যাচের মধ্যে ৭ ম্যাচই অপরাজিত নুরুল হাসান সোহান।

Shohag

বাংলাদেশ ক্রিকেট লিগে দূর্দান্ত শতক হাঁকালেন মোহাম্মদ মিঠুন।

Shohag