24 C
Bangladesh
December 1, 2022
খেলাধুলা

কলিন ইনগ্রামের ৮৯ এবং বিজয়ের ৪৬ রানে কুমিল্লাকে ১৭০ রানের টার্গেট দিয়েছে সিলেট।

বাংলাদেশ প্রিমিয়ার লীগে গত ম্যাচে ৪৯ বলে ৯০ রানের পর আজ ও ৮৯ রান করেছেন কলিন ইনগ্রাম। বিপিএলের আজ ২৬ তম ম্যাচে মুখোমুখি হয়েছে সিলেটে সানরাইজার্স বনাম কুমিল্লা ভিক্টোরিয়ান্স। টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৯ রান সংগ্রহ করেছে সিলেটের সানরাইজার্স।

টসে হেরে ব্যাট করতে নেমে ১০৫ রানের পার্টনারশিপ গড়ে তোলেন আনামুল হক বিজয় এবং কলিন ইনগ্রাম। এই দুইজনের পার্টনারশিপ ভাঙেন মোস্তাফিজুর রহমান। ৩৩ বলে চারটি চার এবং তিনটি ছক্কার সাহায্যে ৪৬ রান করে প্যাভিলিয়নে ফেরেন আনামুল হক বিজয়।

বিজয়ের আউটের পর ১৬ রান করে তানভীর ইসলামের বলে প্যাভিলিয়নে ফেরেন লেন্ডল সিমন্স। এরপর ১ রান করা রবি বোপারা উইকেট তুলে নেন সুনীল নারিন। শেষ ওভারের মুস্তাফিজের বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন কলিন ইনগ্রাম। ৬৩ বলে নয়টি চার এবং তিনটি ছক্কার সাহায্যে ৮৯ রান করে প্যাভিলিয়নে ফেরেন কলিন ইনগ্রাম। শেষ বলে ১০ রান করে মুস্তাফিজের বলে প্যাভিলিয়নে ফেরেন আলাউদ্দিন বাবু।

সিলেট সানরাইজার্স একাদশ : রবি বোপারা (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, এনামুল হক বিজয় (উইকেটরক্ষক), নাজমুল ইসলাম অপু, আলাউদ্দিন বাবু, সোহাগ গাজী, মুক্তার আলি, এ কে এস স্বাধীন, লেন্ডল সিমন্স, কলিন ইনগ্রাম।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ : ইমরুল কায়েস (অধিনায়ক), লিটন দাস (উইকেটরক্ষক), আরিফুল হক, আবু হায়দার রনি, নাহিদুল ইসলাম, তানভির ইসলাম, মুস্তাফিজুর রহমান, মাহমুদুল হাসান জয়, সুনিল নারিন, মইন আলি এবং ফ্যাফ ডু প্লেসি।

আরো পড়ুন

আমার মনে হয় বাংলাদেশে অভিজ্ঞতার কোনো দাম নেই : মুশফিকুর রহিম।

Shohag

তরুনরা ভালো ব্যাটিং না করলে ছয় মাস পর টি-টোয়েন্টি ক্রিকেটে ফিরবেন তামিম ইকবাল।

Shohag

কোহলির এক পোস্ট থেকে আয়ের পরিমাণ ৯৯% ভারতীয়র সারা বছরের আয়ের চেয়ে বেশি!

Shohag