22 C
Bangladesh
December 5, 2022
খেলাধুলা

আইপিএলে ২০ লাখ থেকে ১০ কোটি টাকায় বিক্রি হলেন সিঙ্গাপুরের ক্রিকেটার টিম ডেভিড।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে চমক দেখালো সিঙ্গাপুরের ক্রিকেটার। আইপিএলের এবারের আসরে সিঙ্গাপুর থেকে দল পেয়েছেন সেই দেশের জাতীয় দলের এই সময়ের সেরা ক্রিকেটার টিম ডেভিড। তবে দল পাওয়াই বড় কথা নয়। এবারের আইপিএলে তাদের চড়া দামে দলে নিয়েছে আইপিএলে সবচেয়ে দামি ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্স।

২০ লাখ রুপি ভিত্তিমূল্য দিয়ে নিলামে অংশ নেওয়া এই ক্রিকেটারকে সোয়া ৮ কোটি রুপিতে কিনে নিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। যদিও গত আসরে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর একটি ম্যাচ খেলেছিলেন তিনি। গোসল হয়ে ১৪ টি-টোয়েন্টি খেলে ৪৬.৫ গড় ও ১৫৮.৫২ স্ট্রাইক রেটে ৫৫৮ রান সংগ্রহ করেছেন তিনি।

তবে দেশের অফিসে তেমন না খেললেও ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট টুর্ণামেন্টে খেলেছেন ডেভিড। বিগ ব্যাশ লিগ, পাকিস্তান সুপার লিগ, হান্ড্রেড, ভাইটালিটি ব্লাস্ট ও ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলার অভিজ্ঞতা আছে তার। ৮৫ টি-টোয়েন্টি খেলে ১৯০৮ রান তার, সর্বোচ্চ ব্যক্তিগত ৯২ রান।

ডেভিডকে নিতে প্রথম ডাক দেয় দিল্লি ক্যাপিটালস। কলকাতার সঙ্গে লড়াইয়ে ৫০ লাখ রুপিতে দাম বাড়িয়ে তারা সরে যায়। পরে পাঞ্জাব, লক্ষ্ণৌ ও রাজস্থান যুক্ত হয়। শেষ দিকে মুম্বাই যোগ দেয় কলকাতার সঙ্গে। ৮ কোটি রুপিতে গিয়ে থামে কলকাতা, পরের ডাকে এই বিডে জয়ী হয় মুম্বাই।

আরো পড়ুন

রিজওয়ানের ব্যাটে ভর করে বাংলাদেশকে ১৬৮ রানের লক্ষ্য দিল পাকিস্তান।

Shohag

আফিফ-সোহানের ব্যাটিং দেখতেই ভালো লাগে। তার মানে তারা মুশফিক-মাহমুদুল্লাহ হয়ে যায়নি : পাপন

Shohag

সাকিবের না থাকা দলের জন্য অনেক বড় ক্ষতি: ডমিঙ্গো।

Shohag