19 C
Bangladesh
December 5, 2022
খেলাধুলা

সাকিব ইস্যুতে সৌরভ গাঙ্গুলীর সাথে কথা বলতে কলকাতা যাচ্ছেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন।

বর্তমান সময়ে দুর্দান্ত ফর্মে রয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার সাকিব আল হাসান। বাংলাদেশ প্রিমিয়ার লিগে ইতিমধ্যেই ফাইনাল নিশ্চিত করেছে তার দল ফরচুন বরিশাল। মূলত সাকিবের দুর্দান্ত ফর্মে কারণেই বিপিএলে ফাইনালে উঠেছে বরিশাল। তবে এই মুহূর্তে দেশের ক্রিকেটের অন্যতম বড় খবর সাকিবের আইপিএলে দল না পাওয়া।

আইপিএলের এবারের আসরের মেগা নিলামে সাকিবকে দলে নিতে আগ্রহ দেখায়নি কোন ফ্র্যাঞ্চাইজি। যদিও সাকিবের স্ত্রী দাবি করেছেন দুটি ফ্র্যাঞ্চাইজি সাকিবের সাথে যোগাযোগ করেছিল। তবে আগামী মে মাসে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ থাকার কারণে সেই প্রস্তাব নাকচ করে দিয়েছেন সাকিব।

তবে সাকিবের দল পাওয়া না নিয়ে শুরু হয়েছে ব্যাপক সমালোচনা। দেশের সেরা ক্রিকেটার ও টি-টোয়েন্টি ক্রিকেটের ফেরিওয়ালা সাকিবের প্রথমবারের মতো আইপিএল নিলামে অবিক্রীত থেকে যাওয়ার খবরে শুধু ভক্ত-সমর্থকরাই হতাশ নন, এ বিষয়ে ব্যাপক সাড়া পড়েছে বিসিবিতেও। খোদ বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতিও এটিকে বড় করে দেখছেন।

যে কারণে এ বিষয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান সৌরভ গাঙ্গুলির সঙ্গে কথা বলতে চান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। আর তাই আগামী ২০ ফেব্রুয়ারি (রোববার) এক অনানুষ্ঠানিক সফরে কলকাতায় যাচ্ছেন তিনি। যেখানে তার সফরসঙ্গী হচ্ছেন প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী সুজনও। এমনটাই জানিয়েছেন জাগো নিউজ।

আরো পড়ুন

বিপিএলে খেলতে আসছেন ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল।

Shohag

আইপিএলের উদ্বোধনী ম্যাচে আজ মুখোমুখি হচ্ছে চেন্নাই বনাম কলকাতা। দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ।

Shohag

টেস্ট দলের নতুন অধিনায়কের নাম ঘোষণা করলো ভারত।

Shohag