22 C
Bangladesh
December 3, 2022
খেলাধুলা

আইপিএল শুরুর দিনেই বিয়ের পিঁড়িতে বসছেন ম্যাক্সওয়েল!

বিয়ের পিঁড়িতে বসছেন অস্ট্রেলিয়ান অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। টাটা আইপিএলের শুরুর দিন অর্থাৎ ২৭ মার্চেই শুভ কাজটি সারছেন দ্য বিগ শো নামে খ্যাত এই মারকুটে ব্যাটার। বিয়ের পাত্রী তার ভারতীয় বংশোদ্ভূত প্রেমিকা বিনি রামান। ২০১৭ সাল থেকে চুটিয়ে প্রেম করছেন ম্যাক্সি ও এই চিকিৎসাবিজ্ঞানের স্নাতক। মজার ব্যাপার এই বিয়ের নিমন্ত্রণপত্র তারা ছাপিয়েছেন তামিলে, যা নিয়ে সামাজিক গণমাধ্যমে বেশ প্রশংসা পাচ্ছে।

ম্যাক্সওয়েলের বাগদত্তা বিনি রামান বাস করেন অস্ট্রেলিয়ার মেলবোর্নে। বিনি মেলবোর্নের মেন্টন গার্লস সেকেন্ডারি কলেজ থেকে চিকিৎসাবিজ্ঞানে স্নাতক পাস করেছেন। এখন মেলবোর্নেই চিকিৎসক হিসেবে কাজ করছেন তিনি।

২০১৭ সালে দুজনের পরিচয় ঘটে। পরিচয় থেকে পরিণয়। এবার সে সম্পর্ক গড়াচ্ছে পরিণতির দিকে। সম্প্রতি ভারতীয় নিয়ম মেনে দুজনের বাগদানও হয়ে গেছে। সেই ছবি আবার দেখা গেছে ম্যাক্সওয়েলের বাগদত্তা বিনির সামাজিক যোগাযোগমাধ্যমেও। মজা করে বিনি লেখেন, বিয়ে কীভাবে করতে হয় তার একঝলক ম্যাক্সিকে দেখিয়েছি। বাগদান অনুষ্ঠানে শুধু দুই পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু উপস্থিত ছিল। খুব কম সময়ে সব আয়োজন করা হয়েছে। বিয়ের অনুষ্ঠানের জন্য আর তর সইছে না।’

অভিনেত্রী কস্তুরি শঙ্কর ফাঁস করেছেন তাদের এই বিয়ের খবর। টুইটারে ম্যাক্সি ও রামানের বিয়ের কার্ড টুইট শুভেচ্ছা জানিয়ে হাটে হাঁড়ি ভেঙে দিয়েছেন তিনি। অবশ্য তাতে রাগ করছেন না এই জুটি।

দুজনে বিয়ের পিঁড়িতে বসছেন আগামী ২৭ মার্চ। সবকিছু ঠিকঠাক থাকলে আইপিএলও শুরু হওয়ার কথা সেদিনই। সেটা হলে, আইপিএল শুরু দিনেই জীবনের নতুন ইনিংস শুরু করবেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু তারকা।

আরো পড়ুন

সোহান এবং ইয়াসির আলীর ব্যাটিংয়ের প্রশংসা করলেন ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্স।

Shohag

২৪ রানে ৫ উইকেটের পর লিটনের ১৩৫* এবং মুশফিকুর রহিমের ১১৫* রানে প্রথম দিন বাংলাদেশের সংগ্রহ ৫ উইকেটে ২৭৭ রান।

Shohag

বিসিবি অনেক চেষ্টা করেছে। কিন্তু ডিআরএস আনা সম্ভব হয়নি। তাই এভাবে মানিয়ে নিয়ে খেলা চালিয়ে যেতে হবে : সাকিব

Shohag