27 C
Bangladesh
December 7, 2022
বিপিএল

বিপিএলে সর্বোচ্চ উইকেট সংগ্রহের তালিকায় থাকতে চাই : মৃত্তুঞ্জয় চৌধুরি

২০২০ যুব বিশ্বকাপ দলের অন্যতম সেরা সদস্য ছিলেন মৃত্তুঞ্জয় চৌধুরি। বিশ্বকাপ জয়ের অন্যতম সদস্য ছিলেন তিনি। তার কারণ শরিফুল ইসলামের সাথে ফাস্ট বোলিং ডিপার্টমেন্টের তিনি ছিলেন সেরা অস্ত্র। কিন্তু বিশ্বকাপ চলাকালীন সময় হঠাৎ করেই ইনজুরিতে পড়েন মৃত্তুঞ্জয় চৌধুরি।

বিশ্বকাপ ছেড়ে এর পরেই দেশে ফিরে আসেন তিনি। দীর্ঘদিন ধরে ইনজুরিতে ভোগার কারণে ক্রিকেটের বাইরে ছিলেন মৃত্তুঞ্জয় চৌধুরি। তবে ইনজুরি থেকে ফিরে নিজেকে পুরনো রূপে ফিরে পেয়েছেন মৃত্যুঞ্জয়। বিপিএলে অভিষেক ম্যাচেই তুলে নিয়েছিলেন হ্যাটট্রিক। এরপর থেকেই শুরু।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স-এর হয়ে প্রতিটি ম্যাচেই বল হাতে অবদান রেখেছেন মৃত্তুঞ্জয় চৌধুরি। এবারের বিপিএলে তরুণ ক্রিকেটারদের মধ্যে অন্যতম সেরা পারফরমার হিসেবে ধরা হচ্ছে তাকে। তাইতো বিপিএলে সর্বোচ্চ উইকেট সংগ্রহকারী কে থাকতে চান মৃত্তুঞ্জয় চৌধুরি।

তরুণ এই পেসার বলেন, “ব্যক্তিগত পরিকল্পনা বলতে দলের জন্য কিছু করা। যখন যেটা প্রয়োজন, দলের প্রয়োজনে উইকেট নেওয়া, সেটা আমি চেষ্টা করবো। সাথে যদি ডট বল দেওয়ার প্রয়োজন হয়, সেটারও চেষ্টা থাকবে।”

সঙ্গে যোগ করেন, “আর ব্যক্তিগত লক্ষ্য বলতে যেহেতু আমার মৌসুমটা ভালো যাচ্ছে, উইকেট পাচ্ছি, সেক্ষেত্রে চেষ্টা থাকবে সর্বোচ্চ উইকেট শিকারির তালিকায় উপরের দিকে থাকতে। ৭ ম্যাচে ১৪ উইকেট আছে, সর্বোচ্চ উইকেট শিকারির এখন ১৭ উইকেট। আমার লক্ষ্য থাকবে প্রত্যেক ম্যাচে যতটা সম্ভব বেশি উইকেট নিতে পারি। উইকেটের দিক থেকে যেন আমি এগিয়ে থাকতে পারি। এটাই লক্ষ্য থাকবে।”

আরো পড়ুন

পারলেন না সুনীল নারিন। কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ১০ রানে হারিয়ে বিপিএলের ফাইনাল নিশ্চিত করলো ফরচুন বরিশাল

Shohag

প্রথমবারের মতো বিপিএল খেলতে ঢাকায় পা রাখলেন ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার মঈন আলী

Shohag

আগামীকাল থেকে শুরু হচ্ছে বিপিএল। দেখে নিন ৬ দলের অধিনায়কের চূড়ান্ত তালিকা।

Shohag