22 C
Bangladesh
December 5, 2022
খেলাধুলা

আইপিএলে খেললে শাহীন শাহ আফ্রীদীর নিলামে দাম হত ২০০ কোটি রুপি।

নিঃসন্দেহে এই মুহূর্তে ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা ফাস্ট বোলার পাকিস্তানের শাহীন শাহ আফ্রীদি। যদি পাকিস্তানের এই ফাস্ট বোলার আইপিএলে খেলতেন তাহলে কত টাকা পারিশ্রমিক পেতেন? আইপিএলের প্রথম দুই আসরে খেলার সুযোগ পেয়েছিল পাকিস্তানের ক্রিকেটার। শোয়েব আক্তার, শাহিদ আফ্রিদি, সোহেল তানভীর সহ একাধিক পাকিস্তানি ক্রিকেটার খেলেছেন আইপিএলে।

কিন্তু এরপর নানা রাজনৈতিক কারণে পাকিস্তানি ক্রিকেটারদের আইপিএলের খেলার দরজা বন্ধ করে দিয়েছে ভারত। প্রথম দুই আসরের পর থেকে আর পাকিস্তানি ক্রিকেটারদের আইপিএলে দেখা যায়নি। যদিও পাকিস্তানের বেশ কয়েকজন তারকা ক্রিকেটার রয়েছেন যারা এই মুহূর্তে আইপিএলের বেশ চড়া দামে বিক্রি হতো।

তাদের মধ্যে অন্যতম শাহীন শাহ আফ্রীদি। আইপিএলের ইতিহাসে এখন পর্যন্ত ২০ কোটি রুপি পর্যন্ত পৌঁছাতে পারেনি কোন ক্রিকেটার। কিন্তু পাকিস্তানের এক সাংবাদিকের দাবি যদি শাহেনশা আফ্রিদিকে আইপিএলের খেলার সুযোগ দেয়া হতো তাহলে তাকে দলে নিতে হলে খরচ করতে হতো ২০০ কোটি রুপি।

ইহতিশাম-উল হক নামে পাকিস্তানের এক সাংবাদিক টুইটারে এই দাবি তোলেন। টুইটারে এমন মন্তব্য করার পর স্বাভাবিকভাবেই ভারতীয় নেটিজেনদের একচেটিয়া বিদ্রুপের মুখে পড়তে হয় ইতিশাম উল হক নামের সেই সাংবাদিককে। মজার সব মন্তব্য উড়ে আসতে থাকে ইতিশামের টুইটের প্রতিক্রিয়ায়।

আরো পড়ুন

যারা বেশি মেরে খেলে তাদেরকে বোলিং করতেও আমার বেশ ভালো লাগে : নাসুম আহমেদ

Shohag

দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আজ রাতেই নিউজিল্যান্ডে যাচ্ছে বাংলাদেশ দল।

Shohag

ইমরুল কায়েস ও মোহাম্মদ আশরাফুল সহ ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেট লিগে খেলতে যাচ্ছেন বাংলাদেশের ৭ ক্রিকেটার

Shohag