22 C
Bangladesh
December 3, 2022
খেলাধুলা

ওপেনিংয়ের প্রস্তাব পেয়ে আমি দারুণ খুশি হয়েছিলাম : সুনীল নারিন

বিপিএলে আজ ইতিহাস গড়েছেন ক্যারিবিয়ান অলরাউন্ডার সুনীল নারিন। ক্যারিয়ারের প্রথমে স্পিন বোলার হিসেবে নিজেকে আন্তর্জাতিক ক্রিকেটে প্রতিষ্ঠা করলেও আস্তে আস্তে ব্যাটিংটা নিজের আয়ত্বে নিয়ে আসেন সুনীল নারিন। যার শুরুটা হয় আইপিএল দিয়ে।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে একাধিক আসরে ওপেনিংয়ে ব্যাটিং করেছেন সুনীল নারিন। বিশেষ করে বিধ্বংসী রূপে খেলতে পারার কারণে তাকে ওপেনিংয়ে পাঠানো হয়। যে পরিকল্পনা সফল হয়েছে গতকাল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের দেওয়া ১৪৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে প্রথম দুই ওভারেই ম্যাচ ওলট-পালট করে দেন সুনীল নারিন।

মাত্র ১৩ বলে বিপিএলের ইতিহাসে দ্রুততম হাফ সেঞ্চুরি তুলে নেন সুনীল নারিন। বিপিএলে এরআগে ওপেনিং করলো এবারের আসরে কুমিল্লার হয়ে প্রথম ওপেনিংয়ে নেমে ছিলেন তিনি। কুমিল্লা কাছ থেকে ওপেনিংয়ে প্রস্তাব পেয়ে লুফে নিয়েছেন সুনীল নারিন।

ম্যাচসেরার পুরস্কার নিতে এসে নারিন বলেছেন, “না (পরিকল্পিত ছিল না) । তবে আমাকে যখন বলা হলো, আমি দারুণ খুশি হয়েছিলাম। কারণ মাত্র ২ জন ফিল্ডার বাইরে থাকে (পাওয়ার প্লে’তে) । একবার শুরুটা ভালো করতে পারলে এরপর ভালো লাগে।”

“উইকেট ব্যাটিংয়ের জন্য বেশ ভালো। খুব বেশি স্পিন ধরেনি। বিশেষ করে, দিনের বেলার চেয়ে রাতের বেলায় বল ব্যাটে আসে তুলনামূলক বেশি ভালোভাবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো জয়। এটিই সবকিছুর ওপরে। এরকম পারফরম্যান্সের দিনে জয়ী হতে পারাটাই আসল ব্যাপার। ফাইনালে উঠতে পারাটা দারুণ।”

আরো পড়ুন

তামিমের সাথে বৈঠকে বসেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

Shohag

সাকিবদের বিপক্ষে মাহমুদুল্লাহকে সাথে নিয়ে ব্যাক-টু-ব্যাক হাফ সেঞ্চুরি তুলে নিলেন নাঈম ইসলাম।

Shohag

সোহান এবং ইয়াসির আলীর ব্যাটিংয়ের প্রশংসা করলেন ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্স।

Shohag