22 C
Bangladesh
December 3, 2022
খেলাধুলা

অধিনায়ক হিসেবে কুমিল্লাকে দ্বিতীয় ট্রফি এনে দিতে চান ইমরুল কায়েস।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের অষ্টম আসরে আগামীকাল ফাইনালে মুখোমুখি হচ্ছে ফরচুন বরিশাল বনাম কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এর আগে ২০১৫ সালে মাশরাফির হাত ধরে বরিশালকে হারিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হয়েছিল কুমিল্লা। এরপর ২০১৮ সালে ঢাকাকে হারিয়ে দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয় কমিল্লা।

ওই আসরে কুমিল্লার অধিনায়ক ছিলেন ইমরুল কায়েস। এবারের আসরে কুমিল্লার নেতৃত্বে আছেন ইমরুল। তাইতো কুমিল্লাকে দ্বিতীয়বারের মতো ট্রফি এনে দিতে চান ইমরুল কায়েস। কাল চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে নামার কথা বললেন ইমরুল, “এর আগে কুমিল্লা দুইবার ফাইনাল খেলেছে চ্যাম্পিয়ন হয়েছে। আশা করি কালকের ম্যাচটাও আমরা একই প্রক্রিয়ায় খেলব”।

“প্রথম কোয়ালিফায়ার হেরে আমরা হতাশায় ছিলাম, কী করব না করব ভাবছিলাম। কিন্তু গতকালকে (চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে) যেভাবে ফিরে এলাম, তাতে আমাদের আত্মবিশ্বাস অনেক উপরে। রান তাড়া বলেন বা প্রথমে ব্যাটিং বলেন সবকিছুতে ইতিবাচক আছি। ইনশাআল্লাহ কালকে ভালো কিছু হবে।”

নিজের নেতৃত্বের দর্শন নিয়ে কুমিল্লার দলনেতা বলেন, “মোটিভ বলতে মাঠের ভেতরে যেসব সিদ্ধান্ত নিতে হয় সেগুলো পরিকল্পনা অনুয়ায়ী নেওয়া। প্রতিপক্ষ দলের ব্যাটসম্যান বা বোলারের শক্তিমত্তা, দুর্বলতা নিয়ে পরিলল্পনা করা এবং সেগুলো মাঠে প্রয়োগ করা। এগুলোই মূল পরিকল্পনা থাকে অধিনায়ক হিসেবে।”

আরো পড়ুন

ঈদের উপহার নিয়ে রুবেলের বাসায় গেলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম।

Shohag

সাকিব দলে ফিরে আসায় দলের শক্তি অনেক বাড়বে : খালেদ মাহমুদ সুজন।

Shohag

আমার ইচ্ছা ছিল মাশরাফির যে দিন অবসর নেবে সেদিন আমি ওকে বাংলাদেশ দলের ম্যানেজার করে দিব : নাজমুল হাসান পাপন।

Shohag