23 C
Bangladesh
December 3, 2022
খেলাধুলা

আইপিএল নয়, তাসকিনের ভাবনায় জাতীয় দল।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মেগা নিলামে নাম থাকলেও এই ফ্র্যাঞ্চাইজি লিগ নিয়ে কোনো পরিকল্পনা নেই তাসকিন আহমেদের। ডানহাতি এই পেসারের পূর্ণ মনযোগ এখন বাংলাদেশের আসন্ন আফগানিস্তান সফরে।

চলতি মাসের শেষের দিকে আফগানিস্তানের বিপক্ষে সিরিজ খেলবে বাংলাদেশ। ঘরের মাঠের এই সিরিজের জন্য নিজেকে প্রস্তুত করছেন তাসকিন। আইপিএলে দল পাওয়া নিয়ে খুব একটা আশাবাদী না হলেও এই স্পিড স্টার জানিয়েছেন, দল পেলে তিনি খুশি হবেন।

তাসকিন বলেন, ‘আসলে সত্যি কথা বলতে আমার এটা (আইপিএল) নিয়ে কোনো আশা নাই। সামনে আমাদের (জাতীয় দল) অনেক খেলা আছে। যেহেতু টেস্ট খেলা আছে, খেলার সুযোগও কম। পাইলে ভালো লাগতো। যেহেতু টেস্ট খেলা আছে, পাওয়ার চান্স অনেক কম। সাকিব ভাই-মোস্তাফিজ দল পাবে। যদি না ও পারে, তারা বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়।’

চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) শুরু থেকেই সিলেট সানরাইজার্সের হয়ে খেলেছেন তাসকিন। কিন্তু আসরের মাঝপথে এসে চোটে পড়েছেন তিনি। এরফলে বিপিএলের এবারের আসর থেকে ছিটকে গেছেন এই পেসার। চোট কাটিয়ে আফগানিস্তান সিরিজ দিয়ে আবারও মাঠে ফিরবেন তিনি।

নিজের চোট প্রসঙ্গে তাসকিন বলেন, ‘আজকে বোলিং করলাম, সম্পূর্ণ রান আপ-শর্ট রান আপ সব মিলিয়ে প্রায় ছয় ওভার। রানিং-জিম, রিহ্যাব প্ল্যান অনুযায়ী আগাচ্ছি। আমাদের ট্রেইনার এবং ফিজিওর অধীনে আমি কাজ করছি। সবসময় আমার সাথে যোগাযোগ রাখছেন। আল্লাহর রহমতে কোনো সমস্যা হয়নি। আশা করছি, আফগানিস্তান সিরিজ নিয়ে শঙ্কা হবে না।’

চোটে পড়ার আগে বিপিএলের এবারের আসরে সিলেটের হয়ে ৪টি ম্যাচ খেলেছেন তাসকিন। যেখানে বল হাতে ৫ উইকেট শিকার করেছেন এই ডানহাতি পেসার।

আরো পড়ুন

পিএসএল ছেড়ে বাংলাদেশ সফরে আসবেন রশিদরা।

Shohag

করোনা পজিটিভ সাকিবের শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রাম টেস্ট খেলা হচ্ছে না তার।

Shohag

সাকিবের সাথে সম্পর্ক নিয়ে মুখ খুললেন তামিম ইকবাল।

Shohag