24 C
Bangladesh
December 1, 2022
খেলাধুলা

আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি দলে সুযোগ পেলেন মুনিম শাহরিয়ার। বাদ পড়েছেন শামীম, সোহান সহ ৬ জন ক্রিকেটার

ঘরের মাঠে আফগানিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আগামী ২৩ জানুয়ারি থেকে চট্টগ্রামে শুরু হবে ওয়ানডে সিরিজটি। এরপর ৩ ও ৫ মার্চ ঢাকায় অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি ম্যাচ দুটি।

এই দুই ম্যাচের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বে গড়া দলটিতে নতুন মুখ ইয়াসির আলী ও মুনিম শাহারিয়ার। ইয়াসির আলী সবশেষ বিপিএলে খেলেছিলেন খুলনা টাইগার্সের হয়ে। ১১ ম্যাচে ১৩৯.৪৯ স্ট্রাইক রেটে খেলে ২১৯ রান নিয়েছিলেন।

মুনিম শাহারিয়ার খেলেছেন ফরচুন বরিশালের হয়ে। ছয় ম্যাচে ১৭৮ রান করা এই ২৩ বছর বয়সী ব্যাটেরর স্ট্রাইক রেট ছিল ১৫২। ১৪ জনের এই দলে সর্বশেষ পাকিস্তান সিরিজের জন্য ঘোষিত দল থেকে বাদ পড়েছেন ৬জন। এরা হলেন সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, আমিনুল ইসলাম বিপ্লব, নুরুল হাসান সোহান, শামিম পাটুয়ারি ও আকবর আলী।

বাংলাদেশ টি-টোয়েন্টি দল : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন কুমার দাস, মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, শেখ মাহেদী হাসান, ইয়াসির আলী চৌধুরী রাব্বি, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ,শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, শহিদুল ইসলাম ও মোহামদ নাঈম শেখ।

আরো পড়ুন

সুনীল নারিনের রেকর্ডের দিনে চট্টগ্রামকে ৭ উইকেটে হারিয়ে ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

Shohag

আমরা সিরিজ জেতার জন্য খেলব : মুমিনুল হক।

Shohag

মিরাজের মধ্যে ‘পিউর’ অলরাউন্ডার হওয়ার সম্ভবনা দেখছেন কোচ ।

Shohag