18 C
Bangladesh
November 28, 2022
খেলাধুলা

আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে অভিষেক হচ্ছে মুনিম শাহরিয়ারের।

গতবছর বঙ্গবন্ধুর টুর্ণামেন্টে ব্যাট হাতে আলো ছড়িয়ে ছিলেন মুনিম শাহরিয়ার। এরপর ঢাকা প্রিমিয়ার লিগেও ব্যাট হাতে রান পেয়েছিলেন তিনি। তবে দল পাননি বাংলাদেশ প্রিমিয়ার লিগে। শেষ পর্যন্ত খালেদ মাহমুদ সুজন এবং সাকিবের চাওয়াতেই ফরচুন বরিশালের হয়ে খেলেন মুনিম শাহরিয়ার।

যদিও প্রথম দিকে সেরা একাদশে সুযোগ পাননি তিনি। নাজমুল হোসেন শান্ত এবং রনি তালুকদারের ব্যর্থতার কারণে একাদশে সুযোগ পেয়ে যান মুনিম শাহরিয়ার। খেলেছিলেন মাত্র ৬ টি ম্যাচ। আর এতেই নির্বাচকদের মন জয় করে নিয়েছেন তিনি। সুযোগ পেয়েছেন আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে।

তবে ইঙ্গিত মিলেছে আফগানিস্তানের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে অভিষেক হতে পারে মুনিম শাহরিয়ারের। খোদ গতকাল বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন একাদশে পরিবর্তন আসছে, থাকতে পারে নতুন মুখ। ওপেনিংয়ে তাই লিটন দাসের সাথে তাকেই দেখা যেতে পারে। গতকাল বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন,

“আমরা দুই অধিনায়ক কে সাথে নিয়ে দুই কোচের সঙ্গে বসে ছিলাম। সামনের দুটি টি-টোয়েন্টি নিয়ে যাদের সাথে কথা হয়েছে। ওদের সাথে কি ধরনের স্কোয়ারড হতে পারে এই নিয়েই চিন্তা-ভাবনা করছিলাম।একাদশে খুব একটি পরিবর্তন থাকবে না। আমার জানা মতে, যারা ছিল তারাই থাকবে। তবে দুই-একটা পরিবর্তন তো অবশ্যই আসবে।”

আরো পড়ুন

পরিবারের দুঃসময়ে দল না ছাড়াই সাকিবকে সেলুট দিলেন মাশরাফি।

Shohag

বিসিবির দেওয়া তিন কোটি পুরস্কারের অর্থ থেকে মোশারফ রুবেলের পরিবারকে টাকা দেবে ক্রিকেটাররা।

Shohag

আগামী কালকের ম্যাচের ১০ পয়েন্ট কোন প্রকার হাতছাড়া করতে চাইনা আমরা : মেহেদী হাসান মিরাজ

Shohag