22 C
Bangladesh
December 3, 2022
খেলাধুলা

দ্বিতীয় ম্যাচে মাঠে নামার আগে বড় সুখবর পেল বাংলাদেশ

আফগানিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ৬১ রানে জয় পেয়েছে বাংলাদেশ দল। এই জয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল টাইগাররা। আগামীকাল শনিবার (৫ মার্চ) সিরিজের দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টিতে মাঠে নামবে দুইদল।

দ্বিতীয় ম্যাচে মাঠে নামার আগে বড় সুখবর পেল বাংলাদেশ দল। ইনজুরি কাটিয়ে দ্বিতীয় ম্যাচে ফিরছেন দলের নির্ভরযোগ্য ব্যাটার মুশফিকুর রহিম। প্রথম ম্যাচের আগে নেটে অনুশীলনের সময় হাতে চোট পেয়েছিলেন মুশফিক। এ কারণে প্রথম ম্যাচে খেলা হয়নি তার।

তবে চোটমুক্ত হয়েছেন মুশফিক। এর ফলে দ্বিতীয় ম্যাচে খেলতে সমস্যা নেই তার। আগামীকাল মাঠে নামলেই একটি মাইলফলক স্পর্শ করবেন মুশফিক। আগামীকাল নিজের শততম টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামবেন এই তারকা।

শুক্রবার (৪ মার্চ) এক বিবৃতিতে মুশফিকের চোটমুক্ত হওয়ার কথা নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ফিজিও বায়জিদ ইসলাম। তিনি বলেন, ‘গত ২ তারিখে মুশফিকের ডান হাতের বুড়ো আঙুলে বল লাগার পর আমরা একটি এক্স-রে করাই। এক্স-রে রিপোর্টে কোনো ফ্র্যাকচার বা খারাপ কিছু আসেনি, এক্স-রে স্বাভাবিক এসেছে।

এজন্য আমরা তাকে অবজারবেশনে রেখেছিলাম। আজ যে ব্যাট করল, থ্রো-ডাউন করল। স্পিনও খেলল, পেস বোলিংও। তিনি এখন ভালো আছেন। আগামীকালের ম্যাচে তিনি খেলতে পারবেন।’

আরো পড়ুন

ইংল্যান্ডের মাইনর কাউন্টি ক্রিকেট লীগে নিজের প্রথম ম্যাচেই ৮০ বলে সেঞ্চুরি তুলে নিলেন মোহাম্মদ আশরাফুল।

Shohag

চট্টগ্রাম টেস্টে খেলবেন ‘সাকিব আল হাসান’ দলের সঙ্গে যোগ দিচ্ছেন আজই।

Shohag

হাবিবুল বাশারকে অধিনায়ক করে বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের সেরা একাদশ ঘোষণা করলেন সাকিব আল হাসান

Shohag