27 C
Bangladesh
December 7, 2022
খেলাধুলা

আরো উন্নতি করতে চান অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ।

আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জয়লাভ করতে পারলোনা বাংলাদেশ। শ্রীদেবীর আজ দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে আফগানিস্তানের কাছে এক প্রকার উড়ে গেছে বাংলাদেশ। এই দিন ব্যাটিং, বোলিং, ফিল্ডিং তিন বিভাগেই সুপারফ্লপ বাংলাদেশ। শেষ ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে এমন হতাশাজনক পারফরম্যান্সের হতাশা প্রকাশ করেছেন দলের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। ‌

ম্যাচ হারের কারণ হিসেবে ব্যাটসম্যানদের রান না করতে পারা এবং বাজে ফিল্ডিংকে দায়ী করেছেন অধিনায়ক। পুরস্কার বিতরণী মঞ্চে মাহমুদউল্লাহ বলেছেন, ‘ব্যাটিংয়ের জন্য ভালো উইকেট ছিল। আমরা জুটি গড়তে পারিনি। ম্যাচটা যেভাবে শেষ হলো, তা খুবই হতাশার। ১৫০-১৬০ রানের উইকেট ছিল না”।

“কিন্তু ১৪০ রান করা যেতো। আমরা ওপরের দিকে বড় জুটি গড়তে পারিনি। আমাদের এখান থেকে এগিয়ে যেতে কিছু জায়গায় রান করতে হবে। আমি ও মুশফিক চেষ্টা করেছিলাম। কিন্তু ওদের বিপক্ষে বড় কিছু করতে পারিনি।”

এমনিতেই রান করতে পারেনি ব্যাটসম্যানরা। তার ওপর সহজ কয়েকটি কাজ হাতছাড়া করেছে বাংলাদেশ। তবে মাহমুদুল্লাহ নজল সামনের দিকে। “আমাদের ফিল্ডিংয়ে উন্নতি করতে হবে। এই জায়গায় আমাদের কাজ করতে হবে। পরবর্তী টি-টোয়েন্টি খেলার আগে আমাদের সামনে কিছু টেস্ট, ওয়ানডে আছে। সেসব আমাদের ভালো খেলতে হবে। সেগুলো খেলতে মুখিয়ে আছি।”

আরো পড়ুন

বাংলাদেশ জাতীয় দলের দায়িত্ব নিতে ঢাকায় এসে পৌঁছেছেন জেমি সিডন্স

Shohag

আমি সাহায্য করতে চাই… এটা পাপন ভাইয়ের বিষয় নয়, বাংলাদেশ ক্রিকেটের ইস্যুতে : মাশরাফি বিন মুর্তজা

Shohag

‘হিরো হওয়ার সুযোগ জীবনে একবারই পাওয়া যায়’

Shohag