27 C
Bangladesh
December 7, 2022
খেলাধুলা

দুবাইয়ের শাহরুখ খানের সাথে শুটিং করবেন সাকিব আল হাসান

গতকাল দেশ ছেড়েছেন জাতীয় দলের অভিজ্ঞ অলরাউন্ডার সাকিব আল হাসান। কিছুদিন ধরেই গুঞ্জন ছিল দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজের খেলবেন না সাকিব আল হাসান। এরপর টেস্ট ক্রিকেট থেকে ছয় মাসের জন্য ছুটি চেয়ে ছিলেন তিনি। কিন্তু বিসিবি ছুটি মঞ্জুর করেনি।

যার সুবাদে তাকে দলে রেখেই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট এবং ওয়ানডে দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কিন্তু গতকাল দেশ ছাড়ার আগে তিনি জানিয়ে গেলেন দক্ষিণ আফ্রিকা সিরিজের থাকছেন না তিনি। এমনকি ক্রিকেট থেকে দীর্ঘদিনের জন্য বিরতি হতে চান বলে জানিয়েছেন সাকিব আল হাসান।

“আমি এই মুহূর্তে যেভাবে মানসিক ও শারীরিক অবস্থায় আছি, আমার মনে হয় না আমার পক্ষে এখন আন্তর্জাতিক ক্রিকেট খেলাটা সম্ভব। আমার মনে হয় আমি যদি একটা ব্রেক পাই তাতে আগ্রহ ফিরে পেলে আমার জন্য খেলাটা সহজ হবে”।-বলেছেন সাকিব

গতকাল রাতে দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন তিনি। সেখানে বলিউড অভিনেতা শাহরুখ খানের সাথে শুটিং রয়েছে তার। জানা গেছে একটি বিজ্ঞাপনে দেখা যাবে বলিউড তারকা শাহরুখ খানের সাথে সাকিব আল হাসানকে। গতকাল বিমানবন্দরে সাংবাদিকদের সাথে আলাপকালে এমনটাই ইঙ্গিত দিয়েছেন তিনি।

আরো পড়ুন

টুর্নামেন্টের প্রথম ম্যাচ থেকেই কমিল্লার জার্সিতে খেলবেন ফাফ ডু প্লেসিস : নাফিসা কামাল

Shohag

নিউজিল্যান্ডে ১৯৬ রান করে আইসিসি টেস্ট ব্যাটিং র‍্যাংকিংয়ে ক্যারিয়ার সেরা ১৫ নম্বরে অবস্থানে করছেন লিটন দাস

Shohag

ওয়ানডেতে আমারা দলীয় ৩৫০+ রান করতে চাই : তামিম ইকবাল।

Shohag