22 C
Bangladesh
December 3, 2022
খেলাধুলা

আজ দিল্লির প্রথম ম্যাচে থাকবেন কি মোস্তাফিজ? দেখেনিন সেরা একাদশ।

আজ আইপিএলের দ্বিতীয় আর দিনের প্রথম ম্যাচে ব্র্যাবোর্ন স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে দিল্লি ক্যাপিটালস এবং মুম্বাই ইন্ডিয়ান্স। রোমাঞ্চকর লড়াইয়ে পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বাইয়ের সামনে ঋষভ পান্থের দিল্লি। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৪ টায়।

পান্ডিয়া, ট্রেন্ট বোল্ট সহ একাধিক তারকাকে হারিয়েও মুম্বাই ইন্ডিয়ান্স নিলামে নিজেদের দল ভালোই গুছিয়ে নিয়েছে। সূর্যকুমার যাদব প্ৰথম ম্যাচে মুম্বাইয়ের জার্সিতে খেলতে পারবেন না। তবে তিলক ভার্মার অভিষেক নিশ্চিত।

এদিকে মিচেল মার্শ এবং ডেভিড ওয়ার্নার জাতীয় দলের হয়ে খেলতে ব্যস্ত থাকায় দিল্লি প্ৰথম ম্যাচে এই দুই অস্ট্রেলীয়কে পাবে না। কোয়েরন্টাইনে থাকায় খেলতে পারবেন না টাইগার পেসার মোস্তাফিজুর রহমানও। একই কারণে প্রোটিয়া পেসার লুঙ্গি এনগিদিও খেলতে পারবেন না। ইনজুরির কারণে খেলবেন না এনরিখ নরকিয়া।

সুতরাং আজ শুধু দুই বিদেশীকে নিয়ে খেলার সুযোগ থাকছেন দিল্লির। তারা হলেন নিউজিল্যান্ডের টিম সেইফার্ট ও রভমেন পাওয়েল। তবে পরের ম্যাচেই একাদশে ফিরবেন মোস্তাফিজ।

দিল্লি ক্যাপিটালস সম্ভাব্য একাদশ:
পৃথ্বী শ, টিম সেইফার্ট, কেএস ভরত/ইয়াশ ধুল, ঋষভ পন্থ, রভম্যান পাওয়েল, সরফরাজ খান/ললিত যাদব, অক্ষর প্যাটেল, শার্দূল ঠাকুর, কুলদীপ যাদব, খলিল আহমেদ, চেতন সাকারিয়া।

মুম্বাই ইন্ডিয়ান্স সম্ভাব্য একাদশ:
রোহিত শর্মা, ঈশান কিষান, তিলক ভার্মা, আনমোলপ্রীত সিং, কায়রণ পোলার্ড, টিম ডেভিড, ড্যানিয়েল স্যামস, সঞ্জয় যাদব, মায়াঙ্ক মার্কণ্ডে/ মুরুগান অশ্বিন, জসপ্রীত বুমরা এবং টাইমাল মিলস

আরো পড়ুন

বিপিএলে সিলেট সানরাইজার্সের হয়ে খেলতে আসছেন দক্ষিণ আফ্রিকার বিধ্বংসী ব্যাটসম্যান ডেভিড মিলার।

Shohag

ঢাকা প্রিমিয়ার লিগে ব্যাট হাতে তাণ্ডব চালিয়ে ১৮টি চার এবং ৮ টা ছক্কা হাঁকিয়ে ১৮৪ রান করলেন আনামুল হক বিজয়।

Shohag

বাংলাদেশ দলের দেওয়া এই বিশেষ সম্মান আমি কোনদিনও ভুলব না : রস টেলর

Shohag