22 C
Bangladesh
December 3, 2022
খেলাধুলা

মাত্র দুজন বিদেশি নিয়ে আজ একাদশ সাজিয়েছে দিল্লি। যে কারণে মুস্তাফিজকে আজকে একাদশে রাখেনি দিল্লি ক্যাপিটালস।

গতকাল থেকে শুরু হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের এবারের আসর। দ্বিতীয় দিনেই মাঠে নেমেছে মোস্তাফিজুর রহমানের দল দিল্লি ক্যাপিটালস। তবে আজ একাদশে নেই মুস্তাফিজুর রহমান। যদিও দিল্লি চারজনের পরিবর্তে তাদের একাদশে রেখেছেন মাত্র দুইজন বিদেশি ক্রিকেটার।

মূলত বাংলাদেশ বনাম দক্ষিণ আফ্রিকা এবং পাকিস্তান বনাম অস্ট্রেলিয়ার মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ থাকার কারণে প্রথম ম্যাচে একাদশে বিদেশী ক্রিকেটারদের সংকটে পড়েছে দিল্লি। ইতিমধ্যেই দক্ষিণ আফ্রিকা সিরিজ শেষ করে ভারত পৌঁছেছেন মোস্তাফিজুর রহমান।

তবে তিনদিনের কোয়ারেন্টাইন থাকার কারণে আজকের ম্যাচের একাদশে নেই মুস্তাফিজ। মুম্বাইয়ের ব্রাবোর্নে স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং নিয়েছে দিল্লি। দলে পেস আক্রমণে আছেন শার্দুল ঠাকুর, খলিল আহমেদ ও কমলেশ নাগরকোটি। আর মুস্তাফিজ না থাকার কারণে ভুগতে হয়েছে দলকে।

প্রথমে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে ১৭৭ রান সংগ্রহ করেছে মুম্বাই ইন্ডিয়ান্স। মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে সর্বোচ্চ ৮১ রানে অপরাজিত থাকেন ঈশান কিশান। এছাড়াও দিল্লির হয়ে কুলদীপ তিনটি এবং খলিল নিয়েছেন দুটি উইকেট।

দিল্লি একাদশ: পৃথ্বী শ, টিম সেইফার্ট, মন্দীপ সিং, ঋষভ পান্ত (অধিনায়ক ও উইকেটকিপার), রভম্যান পাওয়েল, ললিত যাদব, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, খলিল আহমেদ ও কমলেশ নাগরকোটি।

মুম্বাই একাদশ: ইশান কিষাণ (উইকেটকিপার), রোহিত শর্মা (অধিনায়ক), তিলক ভার্মা, আনমলপ্রীত সিং, কিয়েরন পোলার্ড, টিম ডেভিড, ড্যানিয়েল স্যামস, মুরুগান অশ্বিন, টাইমাল মিলস, যশপ্রীত বুমরা, বাসিল থাম্পি।

আরো পড়ুন

তামিমের সিদ্ধান্তকে আমি সম্মান করি : মাহমুদউল্লাহ রিয়াদ।

Shohag

আবারো আইপিএলে আজ একসাথে একাদশে দেখা যাবে মোস্তাফিজুর রহমান এবং ডেভিড ওয়ার্নারকে

Shohag

আগামীকাল প্রথম টেস্ট একাদশে তিন পেসার ও একজন স্পিনার থাকতে পারে : রাসেল ডমিঙ্গো

Shohag