24 C
Bangladesh
December 1, 2022
খেলাধুলা

আইপিএল নিলামে বাবর আজমের দাম হবে ১৫-২০ কোটি: শোয়েব।

ক্রিকেট বিশ্বের বড় বড় সব তারকাদের মেলা বসে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল)। তবে রাজনৈতিক কারণে আইপিএলে দেখা যায় না কোনো পাকিস্তানি ক্রিকেটারকে। বাবর আজম-মোহাম্মদ রিজওয়ানরা যদি আইপিএল খেলেন তাহলে ক্রিকেট ভক্তদের জন্য এটা হবে দারুণ খবর। আপাতত এমন সম্ভাবনা নেই বললেই চলে। তবে যদি বাবর আইপিএলে খেলেন তাহলে তার দাম হবে ১৫-২০ কোটি এমনটাই ধারণা শোয়েব আখতারের।

বর্তমান সময়ে পাকিস্তানের ক্রিকেট তো বটেই বিশ্ব ক্রিকেটেরই বড় তারকা বাবর। টি-টোয়েন্টি ক্রিকেটে তিনি একজন কার্যকরী ব্যাটার। এমনকি বর্তমানে আইসিসির টি-টোয়েন্টি ব্যাটারদের র‍্যাঙ্কিংয়েও আছেন শীর্ষ অবস্থানে। তাই আইপিএল নিলামে হট কেক হতে পারেন পাকিস্তানের অধিনায়ক।

শোয়েব বলেন, ‘বাবর নিলামে (আইপিএল) ১৫-২০ কোটিতে বিক্রি হতে পারে এবং এটা হবে দারুণ মুহূর্ত। সে পাকিস্তানের সবচেয়ে দামি খেলোয়াড় হতে পারে।’

গত বেশ কয়েক বছর ধরে ভারত-পাকিস্তানের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ দেখা যায় না। এর বড় কারণ ক্রিকেট মাঠে রাজনীতির প্রভাব। দুই দেশের বৈরী কূটনৈতিক সম্পর্কের ফলে এমনটা নিকট ভবিষ্যতে হওয়ার সম্ভাবনাও নেই।

একই কারণে আইপিএলেও দেখা যায় না রিজওয়ান-বাবরদের। তবে পাকিস্তানিরাও যদি আইপিএলে খেলেন তাহলে ক্রিকেট প্রেমীদের জন্য সেটা হবে বাড়তি পাওয়া। শোয়েব অবশ্য এক ধাপ এগিয়ে কল্পনা করেছেন।

তার মতে, বাবর আর বিরাট কোহলি যদি এক সঙ্গে ইনিংস ওপেন করেন তাহলে সেটা হবে রোমাঞ্চকর এক ব্যাপার। সাবেক এই গতি তারকা বলেন, ‘একসময় আইপিএলে বাবর আজম এবং বিরাট কোহলিকে ইনিংস ওপেন করতে দেখলে সেটা হবে দারুণ ব্যাপার।’

আরো পড়ুন

একাধিক চমক দিয়ে আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ

Shohag

সৌম্যদেরকে গণভবনে আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী

Shohag

পিএসএল ছেড়ে বাংলাদেশ সফরে আসবেন রশিদরা।

Shohag