22 C
Bangladesh
December 5, 2022
খেলাধুলা

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে বাংলাদেশ ফেভারিট দল: মাশরাফি বিন মর্তুজা।

আগামী মাসের শ্রীলংকার বিপক্ষে এদেশের মাটিতে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এই সিরিজে বাংলাদেশকেই ফেভারিট মানছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

বর্তমানে ঢাকা প্রিমিয়ার লিগে লিজেন্ড অব রূপগঞ্জ হয়ে খেলছেন মাশরাফি। একই দলের হয়ে খেলছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সাভারের বিকেএসপিতে রূপগঞ্জের রোমাঞ্চকর জয়ের পর সংবাদমাধ্যমে মাশরাফি বলেছেন,

“আমরা যদি ঘরের মাঠে খেলি আমরা সবসময় আশাবাদী, ফরম্যাট যেটাই হোক না কেন। যখন ঘরে খেলা নিশ্চিতভাবে আমরাই ফেভারিট, যেকোনো দলের বিপক্ষে।”

তিনি আরও যোগ করেন, ‘হয়তো টেস্ট ক্রিকেটে বড় শক্তি যেমন ভারত-অস্ট্রেলিয়া এদের সাথে না। কিন্তু দেখেন আমরা অস্ট্রেলিয়াকে হারিয়েছি, ভারতকে হারিয়েছি… শ্রীলঙ্কাকে কেনো নয়? বাংলাদেশে যখন খেলা হবে টেস্ট ক্রিকেট, আমি মনে করি সাপোর্টার থেকে শুরু করে ক্রিকেট বোর্ড বা আপনারা যারা মিডিয়াতে আছেন আমরা যারা সাবেক খেলোয়াড় বাইরে রয়েছি… সবাই আশাবাদী।”

দক্ষিণ আফ্রিকা সফরে দুই ম্যাচ হারের তিক্ত অভিজ্ঞতা ভুলে বাংলাদেশ এবার ভালো করবে বলে বিশ্বাস মাশরাফি, “আমরা দুইটা টেস্ট ম্যাচ হেরে এসেছি বাজেভাবে যা আশা করিনি। তার মানে এই না আমরা ভালো খেলবো না। আমার বিশ্বাস বাংলাদেশ ইতিবাচক পারফরম্যান্স করবে এবং জিতবে ইনশাআল্লাহ।”

আরো পড়ুন

ওরা দুইজন আমাদের কোনো সুযোগই দেয়নি যা ছিল অবিশ্বাস্য : আফগানিস্তানের অধিনায়ক হাশমতুল্লাহ শহীদি।

Shohag

আগামীকাল সেঞ্চুরি করতে পারলে বাংলাদেশের প্রথম ব্যাটসম্যান হিসেবে টেস্ট ক্রিকেটে মাইলফলক স্পর্শ করলেন মুশফিকুর রহিম

Shohag

সকালে মুখোমুখি সাকিব-আশরাফুল, লাইভ দেখা যাবে ম্যাচ

Shohag