19 C
Bangladesh
December 5, 2022
আইপিএল

আইপিএলে ৭ ইনিংসে ৩ সেঞ্চুরি করে রেকর্ড গড়লেন জস বাটলার।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের এবারের আসরে নিজেকে যেন অন্য উচ্চতায় নিয়ে গিয়েছেন জস বাটলার। আইপিএলে এবারের আসরে রাজস্থান রয়েলসের হয়ে মাঠ মাতাচ্ছেন ইংল্যান্ডের টপ অর্ডার ব্যাটসম্যান। ইতিমধ্যেই টুর্নামেন্টের চারটি সেঞ্চুরির মধ্যে রেকর্ড তিনটি সেঞ্চুরি তুলে নিয়েছেন জজ বাটলার।

আজও দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে আইপিএলের ক্যারিয়ার সেরা ১১৬ রানের ইনিংস খেলেছেন জস বাটলার। এই নিয়ে এই টুর্নামেন্টের তার সেঞ্চুরি সংখ্যা দাঁড়াল চারটি। আইপিএলে তার থেকে বেশি সেঞ্চুরি রয়েছে ক্রিস গেইল এবং বিরাট কোহলির। আইপিএলের ইতিহাসে ১৪১ ইনিংসে ৬ টি সেঞ্চুরি করেছেন ক্রিস গেইল।

এছাড়াও রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সাবেক অধিনায়ক বিরাট কোহলি ২০৬ ইনিংসে করেছেন পাঁচটি সেঞ্চুরি। তবে ইতিমধ্যেই ৭১ ইনিংসের মধ্যে চারটি সেঞ্চুরি করে ফেলেছেন জজ বাটলার। এবারের আসরে তিনি যেভাবে ব্যাটিং করছেন তাতে ক্রিস গেইলের রেকর্ড ভেঙে দিতে পারেন তিনি।

আইপিএলে আজ দিল্লি ক্যাপিটালস এর বিপক্ষে আগে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ২ উইকেট হারিয়ে ২২০ রান সংগ্রহ করেছে রাজস্থান রয়েলস। যেখানে জস বাটলার একাই করেছেন ১১৬ রান। আউট হয়েছেন মুস্তাফিজের বলে। ৬৫ বলে নয়টি চার এবং নয়টি ছক্কা হাঁকিয়েছেন তিনি। আজকের ম্যাচে চার ওভার বোলিং করে ৪৩ রানের বিনিময়ে এই একটি উইকেট লাভ করেছেন মুস্তাফিজ।

আরো পড়ুন

আগামীকালকের ম্যাচেও নিশ্চিত মোস্তাফিজুর রহমান। ফিরছে ওয়ার্নার, নরকিয়া। দেখে নিন দিল্লির সম্ভাব্য একাদশ

Shohag

আবারো ব্যাঙ্গালুরুতে ফিরছেন ডি ভিলিয়ার্স!

Shohag

পরের দুই ম্যাচে জিতলেই প্লে-অফ নিশ্চিত মুস্তাফিজদের।

Shohag