27 C
Bangladesh
December 7, 2022
খেলাধুলা

সাকিব-মাশরাফিদের হারিয়ে শিরোপার লড়াই জমিয়ে তুললো আবাহনী।

সুপার সিক্সে টানা দুই ম্যাচ হারের পর অবশেষে জয়ের দেখা পেল অন্যতম ফেবারিট আবাহনী লিমিটেড। যদিও এবারের প্রিমিয়ার লিগের শিরোপা তাদের জয় করা সম্ভব হবে না আর।

সুপার লিগের তৃতীয় ম্যাচে এসে অন্যতম শক্তিশালী দল লিজেন্ডস অব রূপগঞ্জকে ৮১ রানের বড় ব্যবধানে হারিয়ে দিয়ে লিগ জমিয়ে তুলছে আবাহনী।

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত সুপার লিগের অন্যতম গুরুত্বপূর্ণ এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে ২৯৭ রান সংগ্রহ করে আবাহনী লিমিটেড। জবাবে ব্যাট করতে নেমে ৪৪.৪ ওভারে ১৯৮ রান তুলতেই অলআউট হয়ে যায় সাকিব আল হাসান, মাশরাফি বিন মর্তুজার লিজেন্ডস অব রূপগঞ্জ।

দুই স্পিনার অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত এবং তানভির ইসলামের ঘূর্ণির সামনে পড়ে কুপোকাত হতে হয়েছে সাকিব-মাশরাফিদের।

এদিকে এই জয়ে আবাহনীর মোট পয়েন্ট দাঁড়ালো ১৩ ম্যাচে ১৬। বাকি ২ ম্যাচে ৪ পয়েন্ট পেলেও শীর্ষে থাকা শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে পেছনে ফেলা সম্ভব হবে না আবাহনীর।

তবে, আবাহনী লিগ শিরোপা জমিয়ে দিয়েছে রূপগঞ্জকে হারানোর কারণে। এই ম্যাচে রূপগঞ্জ জিততে পারলে তাদের পয়েন্ট হতো ২০। সে ক্ষেত্রে শেখ জামালের সঙ্গে শিরোপা দৌড়ে থাকতে পারতো রূপগঞ্জ। কিন্তু হেরে যাওয়ায়, ১৩ ম্যাচ শেষে সেই ১৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকলেও শিরোপা জয় কঠিন হয়ে গেছে তাদের জন্য!

আরো পড়ুন

ওয়ানডে ক্রিকেট ক্যারিয়ারে আজ পঞ্চাশতম হাফ সেঞ্চুরি তুলে নিয়ে নতুন মাইলফলক স্পর্শ করেছেন সাকিব

Shohag

বিপিএলে খেলতে আসছেন ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল।

Shohag

ব্যাটিংয়ের পাশাপাশি বল হাতে দলের জয়ে অবদান রাখতে চান নাজমুল হোসেন শান্ত।

Shohag