19 C
Bangladesh
December 5, 2022
খেলাধুলা

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ প্রথম টেস্টে শরিফুলের খেলা নিয়ে আশাবাদী নান্নু।

শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন সিরিজের প্রথম টেস্টের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৬ সদস্যের এই দলে রাখা হয়েছে শরিফুল ইসলামকে। প্রথম টেস্টে এই বাঁহাতি পেসারের খেলা নিয়ে আশাবাদী মিনহাজুল আবেদিন নান্নু।

কয়েক দিন আগেই জানা গিয়েছিলে শারীরিক অসুস্থতার কারণে শরিফুলের অস্ত্রোপাচার করতে হবে। এ কারণে শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন সিরিজে তার খেলা নিয়ে শঙ্কা ছিল। সেই শঙ্কা এখনও পুরোপুরি কাটেনি। তারপরও শর্তসাপেক্ষে তাকে দলে রেখেছেন নির্বাচকরা।

এ প্রসঙ্গে নান্নু বলেন, ‘আমাদের কিছু চোটের সমস্যা আছে। যেহেতু শরিফুল পুরোপুরি ফিট না। ফিজিওর রিপোর্ট অনুযায়ী আশা করছি যে, প্রথম টেস্ট থেকে শরিফুলকে আমরা পেয়ে যেতে পারি।’

এদিকে চোট কাটিয়ে রবিবার (২৪ এপ্রিল) ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) ফিরেছেন শরিফুল। প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের হয়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে এই ম্যাচে ৫৬ রানের বিনিময়ে এক উইকেট শিকার করেছেন তিনি।

এর আগে সর্বশেষ দক্ষিণ আফ্রিকা সফরে ওয়ানডে সিরিজের খেলেছিলেন শরীফুল। তিন ম্যাচের সেই ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচেই খেলেছিলেন তিনি। তবে গোড়ালির চোটের কারণে খেলতে পারেননি টেস্ট সিরিজে।

ইতোমধ্যেই সেই চোট থেকে সেরে ওঠেছেন এই পেসার। তবে এখনও তিনি শারীরিক সমস্যায় ভুগছেন। তাই পুরোপুরি সুস্থ্য হতে তাকে শীঘ্রই অস্ত্রোপাচার করতে হচ্ছে। আর তাই চলতি মাসের ২৫ বা ২৬ তারিখ সিঙ্গাপুরে যাওয়ার কথা রয়েছে তার।

আরো পড়ুন

বিপিএলে বরিশাল দলের অধিনায়ক হচ্ছেন সাকিব আল হাসান।

Shohag

আমার বিশ্বাস, ২০২৩ বিশ্বকাপে বাংলাদেশ সেমিফাইনাল খেলবে : মাশরাফি।

Shohag

টেস্ট ক্রিকেট ক্যারিয়ারের দশম সেঞ্চুরি তুলে নিলেন তামিম ইকবাল

Shohag