22 C
Bangladesh
December 5, 2022
খেলাধুলা

চিকিৎসার জন্য সিঙ্গাপুর যাচ্ছেন পেসার শরিফুল ইসলাম

বাংলাদেশ ক্রিকট দলকে পেস বলার হিসেবে নেতৃত্বদানকারীদের মধ্যে অন্যতম শরিফুল ইসলাম। মঙ্গলবার (২৬ এপ্রিল) অস্ত্রোপচারের জন্য বিসিবি তত্ত্বাবধানে সিঙ্গাপুর যাচ্ছেন এই পেসার। শরিফুল জানান, সিঙ্গাপুরে বিশেষজ্ঞ চিকিৎসক দেখানোর পর সিদ্ধান্ত হবে কবে কখন অস্ত্রোপচার করাবে। শারীরিক সমস্যার কারণে খেলায় প্রভাব পড়ে টাইগার ফাস্ট বোলারের।

শরিফুলের সঙ্গে সিঙ্গাপুর যাচ্ছেন বিসিবির চিকিৎসক মঞ্জুর হোসেন। চিকিৎসকরা আশা করছেন, অস্ত্রোপচার হলেও দ্রুত সুস্থ হয়ে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট খেলতে পারবে। কোনো কারণে প্রথম টেস্টে পাওয়া না গেলে দ্বিতীয় টেস্ট খেলার ব্যাপারে আশাবাদী শরিফুল। দক্ষিণ আফ্রিকায় ওয়ানডে সিরিজে খেললেও টেস্ট সিরিজ খেলতে পারেননি বাঁহাতি এই পেসার।

অনুশীলনের সময় গোড়ালিতে চোট পান এই ক্রিকেটার। তার অ্যঙ্কেলের ব্যাথার সাথে ইউরিনাল ইনফেকশন রয়েছে। যার কারণে মাঠের বাইরে জাতীয় দলের পেসার। তরুণ এই ক্রিকেটারের খুব তাড়াতাড়ি মাঠে ফেরা হচ্ছে না। কারণ চোট সারাতে অস্ত্রোপচারের টেবিলে যেতে হচ্ছে তাকে। যদিও বাঁহাতি এ ফাস্ট বোলারের গোড়ালির লিগামেন্টে সমস্যা কিছুটা সেরে যাওয়ায় ঢাকা লিগে প্রাইম ব্যাংকের হয়ে একটি ম্যাচও খেলেছেন। তবে অস্ত্রোপচার শেষে নিয়তি মেনে হতাশাকে পাশ কাটিয়ে আবারও যুব বিশ্বকাপজয়ী এই পেসার ফিরবেন দলে।

আরো পড়ুন

আনামুল হক বিজয়ের ক্যারিয়ার সেরা ইনিংসে টানা চার ম্যাচে জয় তুলে নিল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

Shohag

মুশফিকুর রহিমের পর আজ পাঁচ হাজার রানের মাইলফলক স্পর্শ করতে যাচ্ছেন তামিম ইকবাল।

Shohag

দুই কোটি রুপিতে মোস্তাফিজকে কিনল দিল্লি।

Shohag