22 C
Bangladesh
December 5, 2022
খেলাধুলা

মেহেদী হাসান মিরাজের পরিবর্তে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচে সুযোগ পেলেন নাঈম হাসান।

জাতীয় দলের হয়ে বেশ ছন্দে ছিলেন অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। বিগত কয়েকটি সিরিজের বোলিংয়ে পাশাপাশি ব্যাট হাতেও অসাধারণ পারফরম্যান্স করছিলেন মেহেদী হাসান মিরাজ।

কিন্তু ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে খেলতে গিয়ে আঙ্গুল ফাটান মেহেদী হাসান মিরাজ। যেদিন তিনি ইনজুরিতে পড়েন, সেদিনই ঘোষণা করা হয় শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ টেস্ট দল। যে দলের অন্যতম সদস্য ছিলেন মিরাজ।

কিন্তু শেষ পর্যন্ত জানা গেলো, আঙ্গুলের ইনজুরি সেরে উঠতে সময় লাগবে মিরাজের। যে কারণে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে খেলার সম্ভাবনা নেই তার। বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরীর মন্তব্য দিয়ে প্রচার করা হয় এই খবর।

অবশেষে আজ (বুধবার) বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হলো শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে প্রথম টেস্ট খেলতে পারবেন না মিরাজ। আঙ্গুলের ইনজুরির কারণে তাকে পাওয়ার সম্ভাবনা নেই। যে কারণে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচে দলে নেয়া হয়েছে অফ স্পিনার নাঈম হাসানকে।

বাংলাদেশ টেস্ট দল : মুমিনুল হক সৌরভ (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, ইয়াসির আলি চৌধুরী রাব্বি, তাইজুল ইসলাম, নাঈম হাসান, এবাদত হোসেন চৌধুরী, সৈয়দ খালেদ আহমেদ, কাজী নুরুল হাসান সোহান, রেজাউর রহমান রাজা, শহিদুল ইসলাম, শরিফুল ইসলাম (ফিটনেসের ওপর নির্ভর করছে তার দলে থাকা না থাকা)।

https://instagram.com/p/Cc2To9XOHYf/

আরো পড়ুন

আমরা হাসি মুখে বিদায় নেবো ইনশাল্লাহ। তবে আপনাদের রিপ্লেসমেন্ট আছে তো? : মুশফিকুর রহিমের স্ত্রী।

Shohag

ছদ্মবেশে নড়াইল হাসপাতালে অভিযান চালালেন মাশরাফি। অনিয়ন দেখে ১০ জন চিকিৎসকের ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন তিনি।

Shohag

বাংলাদেশ ক্রিকেট লিগে দূর্দান্ত শতক হাঁকালেন মোহাম্মদ মিঠুন।

Shohag